Thursday 24th of September 2020 11:53:25 AM
Monday 10th of August 2020 03:07:22 PM

জুড়ী থানার ওসির সাথে অনলাইন প্রেসক্লাবের মতবিনিময়

আইন-আদালত, তথ্য-প্রযুক্তি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জুড়ী থানার ওসির সাথে অনলাইন প্রেসক্লাবের মতবিনিময়

হাবিবুর রহমান খান,জুড়ী প্রতিনিধিঃ  মৌলভীবাজারের জুড়ীতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও অপরাধ দমনসহ সার্বিক বিষয়ে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী।
তিনি (৯ আগষ্ট) রবিবার সন্ধ্যায় জুড়ীতে কর্মরত অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে তার কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এসবকথা  বলেন।
তিনি আরো বলেন, পুলিশ ও সাংবাদিকের পেশাগত দায়িত্বে সমন্বয় থাকলে সাধারণ মানুষ অবশ্যই উপকৃত হবেন। কারণ পুলিশ ও সাংবাদিকের সমন্বহীনতায় তথ্যবিভ্রাটের মাধ্যমে ব্যক্তি, সমাজ, তথা রাষ্ট্রের যে কোন খাদেমেরও অপুরনীয় ক্ষতি হয়ে যেতে পারে।
সংবাদপত্র হচ্ছে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। আর সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক। তারা তাদের লেখনীর মাধ্যমে সমাজের আইনশৃঙ্খলা পরিস্থিতি ও অপরাধমুলক কর্মকান্ডের সঠিক চিত্র তুলে ধরে দেশের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তাই শুধু পুলিশের একার পক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও অপরাধ দমন সম্ভব নয়। এক্ষেত্রে পুলিশ বাহিনীকে সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা করার খুবই প্রয়োজন। তিনি মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স নীতিতে কাজ করবেন এবং এ ক্ষেত্রে তিনি অতিতের ন্যায় সাংবাদিকদের সহযোগিতা ও কামনা করেন। তিনি জুড়ীর অসহায় গরীব লোকদের সর্বোচ্চ প্রাধান্য দিয়ে আইনী সহায়তার কথা ও বললেন।
জুড়ী থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জুড়ী অনলাইন প্রেসক্লাবের সভাপতি ফ্রিল্যান্স ক্রাইম জার্নালিস্ট এস এম জালাল উদ্দীন, ক্লাবের উপদেষ্টা পরিষদের সদস্য জায়েদ আনোয়ার চৌধুরী, সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন মনির,সহ-সভাপতি কামরুল হোসেন পলাশ,সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান, সাবেক সাধারন সম্পাদক আব্দুর রহমান শাহীন, যুগ্ম সম্পাদক ইকবাল খান,সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক এবাদুর রহমান, দপ্তর সম্পাদক জালালুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাইকেল নংরুম,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জায়েদ,সদস্য জাকির হোসেন, শাহ আলম প্রমুখ।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc