Saturday 21st of September 2019 02:20:06 AM
Saturday 31st of August 2019 12:30:53 AM

জুড়ী উপজেলা কমপ্লেক্সে মসজিদ নির্মাণের দাবী 

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জুড়ী উপজেলা কমপ্লেক্সে মসজিদ নির্মাণের দাবী 

হাবিবুর রহমান খান,জুড়ী প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ীতে “উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র” নির্মাণের দাবিতে বিশাল মানববন্ধন করেছে জুড়ী উপজেলাবাসীর ব্যানারে। শুক্রবার (৩০আগষ্ট) দুপুরে জুড়ী উপজেলা মুক্তিযোদ্ধা চত্তরে ঘন্টাব্যাপি এই বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। বেলাগাওঁ ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও স্থানীয় ইউপি সদস্য ফজলু মিয়া বজলুর সভাপতিত্বে এবং জাঙ্গীরাই যুব কল্যাণ পরিষদের উপদেষ্ঠা মুজিবুর রহমান আজিজির পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহসভাপতি হাজী লাল মিয়া, আওয়ামীলীগ নেতা মোঃ জামাল উদ্দিন, আব্দুল লতিব, ডাঃ ইসমাইল আলী মাষ্টার, ফুল মিয়া, ফিরুজ মিয়া, শাহজাহান আলম, সাংবাদিক হারিস মোহাম্মদ, বিশিষ্ট সমাজসেবক ইব্রাহিম আলী, আব্দুল গনি সরদার, আসাদ মিয়া, লিয়াকত আলী, রেজান মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন, কবির উদ্দিন, আলাউদ্দিন, দেলোয়ার হোসেন, শাহালম, হাবিবুর রহমান, মোঃ খোকন মিয়া, যুবলীগ নেতা আব্দুল হাকিম ইমন, উপজেলা চত্ত্বর তরুণ সংঘের সভাপতি মুজাহিদুল ইসলাম জয়দুল, মাওলানা ফরহাদ বিন সাজেদ সহ বিভিন্ন মসজিদের সভাপতি, সম্পাদক, খতিব ও এলাকার বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ এ মানববন্ধনে অংশ নেন।
উক্ত মানববন্ধনে বক্তারা বলেন, জুড়ী উপজেলা সদর দপ্তরের অভ্যন্তরে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রটি নির্মাণ হলে উপজেলাবাসীর জন্য খুবই ভালো হবে। এতে করে উপজেলার ধর্মপ্রাণ মুসলমান সহ বিভিন্ন জায়গা থেকে আগতরা এ মসজিদে নামাজ আদায় এবং এর সুফল ভুগ করতে পারবে। বক্তারা আরো বলেন, জুড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে বাংলাদেশের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যানের পদক প্রাপ্ত প্রয়াত বীর মুক্তিযোদ্ধা এম এ মুমিত আসুকের স্বপ্ন বাস্তবায়নে উপজেলা কমপ্লেক্সের ভিতরেই এই মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রটি নির্মাণ করতে হবে। কিন্তু দুঃখের বিষয় একটি কুচক্রী মহল এ মডেল মসজিদটি অন্য একটি অকার্যকর স্থানে সরিয়ে নেয়ার জন্য উঠেপড়ে লেগেছে।
আমরা এই মনববন্ধন থেকে বলতে চাই, অবিলম্বে এ মডেল মসজিদটি উপজেলা কমপ্লেক্সের ভিতরে নির্মাণ করা হউক। অন্যথায় আমরা কঠোর আন্দোলনে যেতে বাদ্য হবো।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc