Saturday 21st of July 2018 06:08:03 AM
Sunday 8th of July 2018 01:12:54 AM

জুড়ী উপজেলাকে ভিক্ষুকমুক্ত ঘোষনা


বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জুড়ী উপজেলাকে ভিক্ষুকমুক্ত ঘোষনা

হাবিবুর রহমান খানঃ  জননেত্রী শেখ হাসিনার লক্ষ ও উদ্দোশ্য  বাংলাদেশের সবকটি উপজেলার স্থানীয় ভিক্ষুকদের পুর্নবাসন প্রক্রিয়া এর ধারাবাহিতায় বাংলাদেশের প্রথম জুড়ী উপজেলা ভিক্ষুকমুক্ত ঘোষনা করা হয়েছে।

আজ (৭জুলাই) শনিবার দুপুরে মৌলভীবাজারের জুড়ী উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা অসিম চন্দ্র বনিক এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন, জাতীয় সংসদের মাননীয় হুইপ আলহাজ্ব শাহাব উদ্দিন এমপি।বিশেষ অতিথি হিসাবে ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক জনাব তোফায়েল আহমদ।

আর উপস্তিত ছিলেন, জুড়ী উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্বা জনাব বদরুল হোসেন, জুড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি,উপজেলা যুবলীগের সভাপতি মানুনুর রশিদ সাজু।

এতে আর স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।ভিক্ষুকদের পুর্ণবাসন সত্যিকার অর্থেই গণপ্রজাতন্ত্রী সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বীয় উদ্দোগ সমুহের মধ্য অনন্য একটি উদ্যোগ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com