Wednesday 30th of September 2020 08:54:14 PM
Sunday 15th of December 2013 11:52:04 PM

জুড়ীতে ১৮দলের বিক্ষোভ মিছিল জামায়াতের হরতাল পালন

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জুড়ীতে ১৮দলের বিক্ষোভ মিছিল জামায়াতের হরতাল পালন

আমারসিলেট24ডটকম,১ডিসেম্বর,সুমন তত্ত্বাবধায়ক সরকারের দাবীতে ও শেখ হাসিনার পদত্যাগ ও প্রহসনের নির্বাচনের প্রতিবাদে এক বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।রোববার অনুষ্ঠিত মিছিলটি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে হাজী ইনজাদ আলী মার্কেটের সামনে এক সমাবেশের রূপ নেয়। জুড়ী উপজেলা বিএনপির আহ্বায়ক হাজী মঈন উদ্দিন মইজনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও জুড়ী বিএনপি সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন মিঠু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি গিয়াস উদ্দিন চেয়ারম্যান, সাবেক সধারণ সম্পাদক ফখরুল ইসলাম শামীম, উপজেলা জামায়াত ভারপ্রাপ্ত আমীর হাফিজ নজমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান আজাদী, শ্রমিক কল্যাণ ফেডারেশন সভাপতি আব্দুল মুনিম হেলাল, তাঁতীদল সভাপতি দেওয়ান আইনুল হক মিনু, যুবদল আহ্বায়ক হাবিবুর রহমান আছকর, যুগ্ম আহ্বায়ক এম এ মুহিত শিপলু, শ্রমিকদল সভাপতি হীরা মিয়া, জাসাস সভাপতি সিরাজুল ইসলাম তুলা, ছাত্রদল আহ্বায়ক নিপার রেজা, যুগ্ম আহ্বায়ক নাজিম উদ্দিন মানিক, ছাত্রদল নেতা বদরুল হোসেন ও ছাত্রশিবির সভাপতি সাইফুল ইসলাম প্রমুখ।

একই দিনে মৌলভীবাজারের জুড়ীতে জামায়াতের ডাকে হরতাল পালন করা হয়।হরতাল চলাকালে উপজেলায় দোকানপাঠ বন্ধ ও যানবাহন চলাচল প্রায় বন্ধ ছিল। হরতালে উপজেলার ফুলতলা, সাগরনাল, গোয়ালবাড়ী, নয়াবাজার, মানিকসিংহ, ভূয়াই, বাছিরপুর, চালবন্দ এলাকায় পিকেটাররা সর্বাত্মক পিকেটিং ও প্রতিরোধ গড়ে তোলে করে। পরে বিকেলে এক বিক্ষোভ মিছিল উপজেলার প্রধান প্রধান প্রদক্ষিন শেষে উপজেলা চৌমুহনী চত্ত্বরে এক সমাবেশে মিলিত হয়। এতে বক্তব্য রাখেন, উপজেলা জামায়াত সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান আজাদী, জসীম উদ্দিন, শ্রমিক কল্যাণ ফেডারেশন সভাপতি আব্দুল মুনিম হেলাল ও ছাত্রশিবির উপজেলা সভাপতি সাইফুল ইসলাম প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc