Sunday 27th of September 2020 07:32:10 AM
Wednesday 18th of December 2013 08:11:44 PM

জুড়ীতে সাবরেজিষ্ট্রারের অপসারণঃউপজেলাসহ ৭চেয়ারম্যানের দাবী

নাগরিক সাংবাদিকতা, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জুড়ীতে সাবরেজিষ্ট্রারের অপসারণঃউপজেলাসহ ৭চেয়ারম্যানের দাবী

আমারসিলেট24ডটকম,১ডিসেম্বর,সুমন মৌলভীবাজারের জুড়ী উপজেলায় সাবরেজিষ্ট্রার যোগদানের পর দলিল লেখকরা তার অপসারণের দাবীতে অনির্দিষ্ট কালের কলমবিরতি পালন করে আসছে। তারই প্রেক্ষিতে এখন উপজেলা চেয়ারম্যানসহ ৬ ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলার ২ শ ১৫ জন সচেতন নাগরিকের স্বাক্ষর সংবলিত আবেদন মহাপরিদর্শক নিবন্ধন অধিদপ্তর, ঢাকা বরাবরে প্রেরণ করা হয়েছে। জানা যায়, গত মঙ্গলবার (১০ ডিসেম্বর) উপজেলার দলিল লেখকরা সাবরেজিষ্ট্রার আনোয়ার হোসেন মিয়ার অপসারণের দাবীতে সভাপতি, সম্পাদক সহ ২২ জন স্বাক্ষর সংবলিত আবেদনের প্রেক্ষিতে বিভিন্ন জাতীয়, স্থানীয় ও অনলাইন পত্রিকায় “সাব রেজিষ্ট্রারের অপসারণের দাবীতে জুড়ীতে দলিল লেখকদের কলম বিরতি” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

সংবাদ প্রকাশের পর উপজেলার সর্বস্তরের সচেতন নাগরিক তার অপসারণের জোর দাবী জানায়। তাদের দাবীর প্রতি একাত্মতা ঘোষনা করে পশ্চিম জুড়ী ইউপি চেয়ারম্যান হাজী মঈন উদ্দিন মইজন, পূর্ব জুড়ী ইউপি চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমদ, সাগরনাল ইউপি চেয়ারম্যান এমদাদুল ইসলাম চৌধুরী লিয়াকত, ফুলতলা ইউপি চেয়ারম্যান মোঃ ফয়াজ আলী, গোয়ালবাড়ী ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন লেমন ও জায়ফরনগর ইউপি চেয়ারম্যান নজমুল ইসলাম মাষ্টার স্বাক্ষর করেন। জুড়ী উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মুমীত আসুক সাবরেজিষ্ট্রার আনোয়ার হোসেন মিয়ার অপসারণে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আবেদনপত্রে সুপারিশ করেন। তার অপসারণ এখন জুড়ীতে জনদাবীতে রূপ নেয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc