Wednesday 23rd of October 2019 06:41:27 AM
Sunday 6th of October 2019 06:46:02 PM

জুড়ীতে শ্রমিক ইউনিয়নের সভাপতি চুনুর সংবাদ সম্মেলন

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জুড়ীতে শ্রমিক ইউনিয়নের সভাপতি চুনুর সংবাদ সম্মেলন

”আমার বিরুদ্ধে প্রকাশিত অভিযোগের প্রমান খুঁজে পাবেন না দাবী চুনুর”

 

জুড়ী (মৌলভীবাজার) সংবাদদাতাঃ মৌলভীবাজারের জুড়ী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি মতিউর রহমান চুনু জুড়ী উপজেলা প্রেস ক্লাবে শনিবার (৫/১০) এক সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, গত ৯ সেপ্টেম্বর জুড়ী থানা পুলিশের উদ্যোগে মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং জনসচেতনতাসহ আইন শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা উপজেলা জনমিলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়।

সভায় মৌলভীবাজার জেলার নবাগত পুলিশ সুপার ফারুক আহমদ পিপিএম (বার) কে ফুলের তোড়া উপহার দিয়ে বক্তব্য রাখেন তিনি। তার এই ফুলেল তোড়া দেয়ার ছবি দিয়ে সিলেটের একটি দৈনিক পত্রিকায় একটি সংবাদ প্রকাশ করা হয়।

সংবাদে অসত্য ও মিথ্যা তথ্য দিয়ে মনগড়া কাহিনী প্রকাশ করা হয়েছে। একজনকে ভূয়া আবেদনকারী সাজিয়ে একটি আবেদনপত্র মৌলভীবাজার পুলিশ সুপারের কার্য্যালয়ে প্রেরন করে একটি মহল। তার রাজনৈতিক প্রতিপক্ষ এহেন ন্যাক্কার জনক কাজটি করিয়েছেন বলে দাবী করেছেন তিনি। মূলত বিএনপির রাজনীতি ছেড়ে সদ্য আওয়ামীলীগে যোগদানকারী জুড়ীর কতিপয় নেতা আওয়ামীলীগের প্রিয় পাত্র হওয়ার মানসে তার চরিত্র হননের মিশন নিয়ে কাজ করে যাচ্ছেন বলে অভিযোগ করেন তিনি।

জুড়ী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও শ্রমিক ইউনিয়ন নেতা চুনু বলেন, আমার বিরুদ্ধে প্রকাশিত অভিযোগের প্রমান খুঁজে পাবেন না। রাজনীতি করতে গিয়ে আজ নানামুখী চক্রান্তের শিকার আমি। এজন্য ভূয়া তথ্য দিয়ে সাংবাদিকদের বিভ্রান্ত করেছে এই মহলটি। তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগের বিষয়ে বিচার বিভাগীয় ও পুলিশি তদন্ত দাবী করেছেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি ফয়জুল ইসলাম কালা, সাধারন সম্পাদক মাসুক আহমদ, সহ-সভাপতি খোরশেদ আলম, লাইন সুপারভাইজার মবশ্বির আলী ও ক্যাম্প চত্ত¦র সভাপতি নানু মিয়া প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc