Monday 21st of October 2019 03:06:37 AM
Sunday 14th of April 2019 03:23:02 PM

জুড়ীতে মাদক ব্যবসায়ীর হামলায় আহত এক সাংবাদিক

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জুড়ীতে মাদক ব্যবসায়ীর হামলায় আহত এক সাংবাদিক

হাবিবুর রহমান খান,জুড়ী প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ীতে মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশকরায় সাংবাদিককে পিটিয়ে আহত করেছে একাধিক মামলার আসামী কবির ও তার সহযোগীরা। এ ঘটনায় আহত সাংবাদিক জালালুর রহমান বাদী হয়ে জুড়ী থানায় মাদক ব্যবসায় কবির গংদের বিরোদ্ধে মামলা (নং- ২,তারিখ: ০৭/০৪/২০১৯ইং) দায়ের করেছেন।

জানা গেছে- গত ৫ এপ্রিল বিকালে পূর্ব থেকে উৎপেতে থাকা মাদক ব্যবসায়ি কবির হোসেন (৪০) তার দুই সহযোগী মনির হোসেন (২০) ও আলাল হোসেন (১৮) জুড়ী হাই স্কুলসংগল্প এস,পি কম্পিউটার দোকানের সামনের রাস্তায় উপস্থিত হওয়া মাত্র তারা সাংবাদিক জালালের পথ রোধকরে।

এ সময় কবির ও তার দুইসহযোগীরা লাঠি দিয়ে জালালকে এলো পাথারি মারতে থাকে। তাদের মারপিটে জালাল চিৎকার করলে আশ-পাশের লোকজন তাকে উদ্ধার করতে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।যাওয়ার সময় জালালের শার্টের পকেট থেকে ৫ হাজার টাকা নিয়ে যায়।

জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- কবির একজন মাদক ব্যবসায়ী।তার বিরোদ্ধে একাধিক মামলা রয়েছে। সাংবাদিককে মারধরের গঠনায় মামলা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc