জুড়ীতে বন্যার্তদের মাঝে জামায়াতের খাদ্য সামগ্রী বিতরণ

0
54
জুড়ীতে বন্যার্তদের মাঝে জামায়াতের খাদ্য সামগ্রী বিতরণ
জুড়ী উপজেলায় বন্যার্তদের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ কালে বাংলাদেশ জামায়াত ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমান

“জামায়াতের পাশাপাশি সকল সংগঠন ও বিত্তবানরা বন্যার্তদের পাশে দাড়ানোর আহ্বান জানালেন ডাঃ শফিকুর রহমান”


এম এম সামছুল ইসলাম,জুড়ী ,মৌলভীবাজারঃ স্মরণকালের ভায়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ মৌলভীবাজারের জুড়ী উপজেলায় বন্যার্তদের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ কালে বাংলাদেশ জামায়াত ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমান বলেন, আমরা আল্লাহর ভয় ও মানুষের আর্থমানবতার সেবায় কাজ করে যাচ্ছি। জামায়াতের প্রতিটি কর্মী হলো সমাজ কর্মী। জামায়াতের পাশাপাশি সকল সংগঠন ও বিত্তবানরা বন্যার্তদের পাশে দাড়াঁলে এ সমস্যা কিছুটা লাঘব হবে। আমাদের প্রতিটি কর্মী অসহায়- বর্ন্যাতদের ঘরে ঘরে গিয়ে কাঁধে করে ত্রান সামগ্রী পৌচ্ছে দিচ্ছে। বর্ন্যাতদের নিয়ে রাজনীতি ও ফটোসেশন না করে মানবতার প্রতি ভালোবাসার দায়বদ্ধতা নিয়ে দল-মত নির্বিশেষে সকলকে এগিয়ে আসতে হবে। এ বন্যায় মানুষের ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। মানুষের এ দুঃখ কষ্ট লাঘবে সরকারের বিরাট ভূমিকা রয়েছে। কিন্তু সরকার সেই দায়ত্ব পালনে ব্যর্থ হয়েছে।

মঙ্গলবার (২৮ জুন) জুড়ী উপজেলায় ত্রান সামগ্রী বিতরণ পূর্ব আলোচনায় সবায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

এসময় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগরী (দক্ষিণ) আমীর নুরুল ইসলাম বুলবুল, সিলেট মহানগরী আমীর ফখরুল ইসলাম, মৌলভীবাজার জেলা আমীর আব্দুল মান্নান, সেক্রেটারী ইঞ্জিনিয়ার এম সাহেদ আলী, সহ-সেক্রেটারী মীর ইয়ামির আলী, নায়েবে আমীর মাওঃ আব্দুর রহমান, পৌর আমীর তাজুল ইসলাম, সদর আমীর ফখরুল ইসলাম, জেলা ছাত্র শিবির সভাপতি হাফীজ ফারুক আহমদ মঞ্জু,সেক্রেটারী আব্দুস সামাদ, জুড়ী উপজেলা আমীর হাফিজ নাজমুল ইসলাম,সেক্রেটারী আজিম উদ্দিন, নায়েবে আমীর আব্দুল হাই হেলাল,লুৎফর রহমান সিরাজী,ব্যবসায়ী নজরুল ইসলাম, পশ্চিম জুড়ী সভাপতি এডঃ শাখাওয়াত হুসেন, জুড়ী উপজেলা ছাত্র শিবির সভাপতি দেলোয়ার হুসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here