Wednesday 23rd of October 2019 06:33:59 AM
Saturday 21st of September 2019 11:31:32 PM

জুড়ীতে পোল্ট্রি ফার্ম রক্ষার দাবিতে সাংবাদিক সম্মেলন

অর্থনীতি-ব্যবসা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জুড়ীতে পোল্ট্রি ফার্ম রক্ষার দাবিতে সাংবাদিক সম্মেলন

হাবিবুর রহমান খান,জুড়ী প্রতিনিধি: জুড়ীতে বন্ধু পোল্ট্রি ফার্ম রক্ষার দাবিতে ফার্ম মালিক সাংবাদিক সম্মেলন করেছেন।
সাংবাদিক সম্মেলনে ফার্ম মালিকের পক্ষে সুমন দে লিখিত বক্তব্য বলেন, আমার প্রতিবেশী যুবলীগ নেতা রাধাকান্ত দাস প্রায় ৬ মাস পূর্বে আমার কাছে তিন লাখ টাকা চাঁদা দাবি করেন। আরেক প্রতিবেশী জামায়াত নেতা আব্দুল মতিন দুই-আড়াই বছর আগে পেট্রোল দিয়ে আমার ফার্ম জালিয়ে দিতে চেয়েছিলেন। আমি এ সবের প্রতিবাদ করায় উনারা আমার ব্যবসা বন্ধের জন্য বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। আমার ফার্মের আসে পাশে আরও কয়েকটি লেয়ার মুরগীর ফার্ম রয়েছে। কিন্তু এই অসাধু চক্র শুধু আমার ফার্মটি ধ্বংসের নানা চক্রান্তে লিপ্ত রয়েছে।
তিনি আরও বলেন, আমি কৃষি ব্যাংক, জুড়ী শাখা থেকে দুই দাগে বিশ লাখ টাকা লোন নিয়ে ব্যবসা চালিয়ে যাচ্ছি। বর্তমানে ব্যবসার অবস্থা খুবই শোচনীয়। ব্যাংকের লোন পরিশোধ করা অসাধ্য। এভাবে ধারাবাহিক লোকসানের কারণে ৩/৪ মাসের মধ্যে ফার্মটি বন্ধ করে দিতে হবে। এমতাবস্থায় আমি সবার সহযোগিতা চাই।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শুধু আমার নয়, জুড়ীর কোন ফার্মেরই কোন ছাড়পত্র বা অনুমোদন নেই।
সম্মেলনে উপস্থিত জুড়ী পোল্ট্রি বিজনেস এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মানিক মিয়া, সদস্য হারিস মোহাম্মদ, শাহাজান বলেন, বর্তমান প্রাণি সম্পদ কর্মকর্তা এক জন দুর্নীতিবাজ। তিনি কোন খামারীকে কোন ধরণের সহযোগিতা করেন না। সরকারি ওষুধ, স্প্রে মেশিন, ভ্যাকসিন কত কিছু আসে। কিন্তু জুড়ীর কোন খামারী তা পায় না।
ইন্দ্র মোহন দাসের সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন- জুড়ী পোল্ট্রি বিজনেস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এম এ রউফ, আব্দুল ওদুদ, মো. হানিফ, আব্দুল খালিক, মিজান মিয়া, সুপেন্দ্র দাস, সঞ্জু দাস, ধনঞ্জয় সেন, সজল সেন, বাহার উদ্দিন, আবুল কাশেম প্রমুখ।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc