Wednesday 8th of July 2020 06:54:48 PM
Tuesday 2nd of June 2020 12:50:56 AM

জুড়ীতে একটি ফার্মে দূর্বৃত্তদের আগুনে ২০০০মুরগি ভস্ম

অপরাধ জগত, অর্থনীতি-ব্যবসা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জুড়ীতে একটি ফার্মে দূর্বৃত্তদের আগুনে ২০০০মুরগি ভস্ম

জহিরুল ইসলাম,নিজস্ব প্রতিবেদক: মৌলভীবাজারের জুড়ী উপজেলায় লেয়ার মুরগী পোল্ট্রি ফার্মে দূর্বৃত্তদের আগুনে ফার্মের অবকাঠামোসহ ২০০০ মুরগী পুড়ে ভস্ম হয়ে গিয়ে প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষতির অভিযোগ করে খামারের মালিক পক্ষ ।

জানা যায়, আমতৈল গ্রামের দ্বীনবন্ধু সেন ৪ জনকে শেয়ার নিয়ে নিজস্ব ২০ লক্ষ টাকা এবং ব্যাংক থেকে ২০ লক্ষ টাকা লোন নিয়ে প্রায় তিন হাজার লেয়ার মুরগীর পোল্ট্রি ফার্ম করেন।ফার্মের দূর্গন্ধের কারনে এলাকাবাসী ফার্মটি বন্ধের জন্য অনেকদিন থেকে আন্দোলন করে আসছে। এ নিয়ে এলাকায় দুই পক্ষের বিরোধ চলছে। ১ মে এলাকার একটি পক্ষ নিয়ে জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুকের নেতৃত্বে ফার্মে হামলার অভিযোগ উঠে। রাত আনুমানিক ৩ টায় দূর্বুত্তরা ফার্মে কেরাসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়।

খবর পেয়ে জুড়ী থানা পুলিশের উপস্থিতিতে কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও এলাকাবাসী আগুন নিয়ন্ত্রনে আনে। এতে প্রায় ২০০০ মুরগি পুড়ে মারা গেছে। ফার্মের মালিক দ্বীনবন্ধু সেন ও শাহ ভূইঁয়া বলেন, আমাদের ৩০০০ মুরগির ফার্মে গত ১ মে তারিখে উপজেলা চেয়ারম্যানের নেতৃত্বে হামলার কারনে ৬০০-৭০০ মুরগি মারা যায় আজ আবার আগুন লাগিয়ে সব মুরগি মেরে ফেলা হয়েছে। ঘর,মুরগিসহ আমাদের প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। আমরা এই ঘটনার বিচার চাই।

পহেলা ১ জুন সোমবার ঘটনাস্থল পরিদর্শনে আসেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাউছার দস্তগীর, জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সরদার, ওসি (তদন্ত) আমিনুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, সাবেক ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি সহ প্রমুখ। এ ঘটনায় দ্বীনবন্ধু সেন বাদী হয়ে জুড়ী থানাতে উপজেলা চেয়ারম্যানকে আসামী করে ১৩ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছেন ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc