Wednesday 21st of October 2020 02:23:06 PM
Friday 26th of June 2015 11:00:05 PM

জুড়ীতে আপ্তাব উদ্দিন আমিনা খাতুন কলেজে ইফতার পার্টি ও দোয়া মাহফিল

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জুড়ীতে আপ্তাব উদ্দিন আমিনা খাতুন কলেজে ইফতার পার্টি ও দোয়া মাহফিল

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬জুন,এম এম সামছুল ইসলামঃ মৌলভীবাজারের জুড়ীতে হাজী আপ্তাব উদ্দিন আমিনা খাতুন কলেজে ইফতার পার্টি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (২৬ জুন) বিকেলে কলেজ মাঠে নওয়াবাজার আহমদিয়া কামিল মাদ্রাসা সাবেক অধ্যক্ষ মাওঃ আব্দুর রহমানের সভাপতিত্বে ও কলেজ প্রভাষক আব্দুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজ প্রতিষ্ঠাতা ও সভাপতি, জুড়ী উপজেলা বিএনপি যুগ্ম আহ্বায়ক শিল্পপতি আলহাজ্ব নাসির উদ্দিন আহমদ মিঠু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা বিএনপি সভাপতি আব্দুল হাফিজ, সাংগঠনিক সম্পাদক আব্দুস শহিদ খান, বড়লেখা সদর ইউপি সাবেক চেয়ারম্যান জায়েদুল ইসলাম মামুন, গোয়ালবাড়ী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাহাব উদ্দিন লেমন, জুড়ী উপজেলা বিএনপি আহ্বায়ক ফখরুল ইসলাম শামীম, মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক ও মাধ্যমিক শিক্ষক সমিতি সভাপতি ইসহাক আলী, ডাঃ গিয়াস উদ্দিন সিদ্দিকী, নওয়াবাজার আহমদিয়া কামিল মাদ্রাসা অধ্যক্ষ মাওঃ লিয়াকত আলী খাঁন, নওয়াবাজার ষোলপনি ঈদগাহ ঈমাম, প্রভাষক মাওঃ নূর উদ্দিন, মাওঃ হবিব আলী, প্রভাষক মাওঃ ফখর উদ্দিন পাঠান, জুড়ী উপজেলা প্রেস ক্লাব সাধারণ সম্পাদক এম এম সামছুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন, কলেজ অধ্যক্ষ শাখাওয়াত হোসাইন। প্রধান অতিথি আলহাজ্ব নাসির উদ্দিন আহমদ মিঠু বলেন, মফস্বল এলাকার কথা বিবেচনা করে অত্র এলাকায় আমার পিতা মরহুম হাজী আপ্তাব উদ্দিন মহালদার জীবদ্দশায় একটি কলেজ প্রতিষ্ঠার স্বপ্ন দেখেছিলেন এবং এর বাস্তবায়ন করে এলাকার মুখ উজ্জ্বল করে গেছেন। তাঁর অনুপস্থিতিতে এর হাল ধরেছি আমি। সকলের সহযোগিতা পেলে জুড়ী-বড়লেখা তথা অত্রা লের মানুষের শিক্ষা, চিকিৎসা, যাতায়াত ব্যবস্থাসহ সকল উন্নয়নমূলক কাজে নিজেকে আজীবন নিয়োজিত রাখবো।

 

 

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc