Sunday 23rd of September 2018 08:23:47 PM
Thursday 13th of September 2018 12:04:33 AM

জুড়ীতে অগ্নিকান্ডে ১১টি দোকান পুড়ে ছাঁই

অর্থনীতি-ব্যবসা, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জুড়ীতে অগ্নিকান্ডে ১১টি দোকান পুড়ে ছাঁই

হাবিবুর রহমান খান,জুড়ী থেকেঃ মৌলভীবাজারের জুড়ী জাঙ্গীরাই এলাকায় হাজ্বী আব্দুল মজিদ বাণিজ্যিক মাকের্টে ভয়াবহ অগ্নিকান্ডে বিভিন্ন মালামালের ১১টি দোকানের মালামাল পুড়ে ছাঁই হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার ভোর সাড়ে ৬ টার দিকে। বড়লেখা ও কুলাউড়া দমকল বাহিনী দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে এর আগেই মার্কেট ও মালামাল পুড়ে অন্তত অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মার্কেটের একটি ব্যাটারীর দোকানের সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এলাকাবাসী ও দমকল বাহিনী সুত্রে জানা গেছে, জুড়ী উপজেলার জাঙ্গীরাই এলাকায় জাঙ্গীরাই দাখিল মাদ্রাসা সংলগ্ন হাজী আব্দুল মজিদ কমপ্লেক্সের (মার্কেট) একটি দোকানে বুধবার ভোরবেলা আগুনের সুত্রপাত ঘটে। মুহুর্তেই আগুন মার্কেটের সবকয়টি দোকানে ছড়িয়ে পড়ে। এতে মাকের্টের ইজামা এন্ড রোকেয়া স্টোর, বিছমিল্লাহ ফাস্ট এইড ফামের্সী, বিলাল ভেরাইটিজ স্টোর, সাজিয়া ভেরাইটিজ স্টোর, করিম ফার্মেসী, একটি ফার্নিচার মার্ট, কুমিল্লা ট্রেডার্সসহ ১১টি দোকান ভস্মিভুত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট স্থানীয় লোকজনের সহযোগিতায় দীর্ঘ চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনায় পার্শবর্তী দোকানগুলো রক্ষা পায়।
জুড়ী উপজেলা নির্বাহী অফিসার অসিম চন্দ্র বণিক ও জুড়ী থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার ঘটনাস্থল পরিদর্শন করেন।

বড়লেখা ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফখরুল ইসলাম জানান, কুলাউড়া ও বড়লেখা ফায়ার স্টেশনের দুইটি ইউনিট যৌথভাবে দুইঘন্টা চেষ্টা চালিয়ে সকাল সাড়ে ৯টায় আগুন নিয়ন্ত্রনে এনেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মার্কেটের একটি ব্যাটারীর দোকানের বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগুনের সুত্রপাত হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc