Wednesday 20th of January 2021 05:29:30 AM
Wednesday 2nd of December 2020 04:24:57 PM

জুড়ী থেকে চাচাতো ভাই কর্তৃক অপহৃত শিশু শ্রীমঙ্গল থেকে উদ্ধার

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জুড়ী থেকে চাচাতো ভাই কর্তৃক অপহৃত শিশু শ্রীমঙ্গল থেকে উদ্ধার

নিজস্ব প্রতিনিধি: জুড়ী থেকে নিখোঁজ হওয়া শিশু শ্রীমঙ্গল থেকে পুলিশের সহযোগিতায় উদ্ধার করা হয়েছে ।
পুলিশ সূত্রে জানা যায়,মোঃ জাহিদ হাসান মুন্না (২৫), পিতা-আনোয়ার হোসেন, সাং- নিশ্চিন্তপুর, থানা-জুড়ী, জেলা-মৌলভীবাজা মঙ্গলবার ১ ডিসেম্বর তারিখে তার আপন চাচাতো ভাই মোঃ সোহান আহমেদ (১১), পিতা-ফখরুল ইসলাম, সাং- নিশ্চিন্তপুর, থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজার”কে অপহরণ করে শ্রীমঙ্গল থানা এলাকায় নিয়ে আসে। ভিকটিম সোহান আহমেদ (১১)’র পিতা এই সংক্রান্তে জুড়ী থানায় নিখোঁজ ডায়রী করেন। পরবর্তীতে অভিযুক্ত মোঃ জাহিদ হাসান মুন্না (২৫) ভিকটিম সোহান আহমদের বাবার মোবাইল নাম্বারে ফোন করে মুক্তিপণ দাবি করলে ভিকটিমের বাবা বিষয়টি জুড়ী থানা পুলিশকে অবগত করেন।
জুড়ী থানা পুলিশ মোবাইল ট্র্যাকিং এর মাধ্যমে অভিযুক্ত মোঃ জাহিদ হাসান মুন্নার সর্বশেষ অবস্থান নির্ধারণ করে শ্রীমঙ্গল থানা পুলিশকে অবগত করলে অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক এর নেতৃত্বে এএসআই আব্দুল হান্নান অন্যান্য অফিসারসহ পুলিশের একটি দল নিয়ে শ্রীমঙ্গল থানাধীন রেল স্টেশন এলাকা হতে অভিযুক্ত মোঃ জাহিদ হাসান মুন্না ও ভিকটিম সোহান আহমেদকে আটক করে জুড়ী থানা পুলিশের নিকট সোপর্দ করেন।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি আবদুস ছালেক বলেন, আমরা তাদেরকে আটক করেছি বিষয়টি জুড়ী থানার পুলিশ প্রশাসন ভিকটিমের অভিভাবকের অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা গ্রহণ করবেন।

উল্লেখ্য গোপন সূত্রে জানা গেছে একটি অপহরণকারী চক্র শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশন এর আশেপাশে অবস্থান করে থাকে তারা বিভিন্ন এলাকা থেকে এসে এখান থেকে বিভিন্ন গ্রামে অপহরণকারীদের সহযোগিতা করে থাকে। অপরদিকে জরি থেকে এ প্রতিনিধিকে একজন জানান তার এক আত্মীয়কে গত বছরে একই এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।স্টেশন সংলগ্ন একটি অপহরণকারীচক্রের আনাগোনা রয়েছে বলে জানা যায় তবে তাদের নাম-ঠিকানা বলতে পারেনি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc