জুড়ী অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দের প্রতি অভিনন্দন

    0
    12

    নিজস্ব প্রতিনিধিঃ জুড়ী অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দের প্রতি এক লিখিত বার্তায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন “শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবে”র প্রতিষ্ঠাতা সভাপতি ও আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম (amarsylhet24.com) পত্রিকার প্রধান সম্পাদক আনিসুল ইসলাম আশরাফী।

    তিনি এক লিখিত বার্তায়  জানান, জুড়ী অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কার্যকরী পরিষদের সভাপতি এস এম জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ হাবিবুর রহমান খান, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুরসহ অন্যান্য নেতৃবৃন্দ সদস্যদের প্রতি বর্তমান তথ্য প্রযুক্তির যুগে মেধাকে কাজে লাগিয়ে শত বৎসরের ঐতিহ্যবাহী সংবাদ মাধ্যমকে ঘুণে ধরার কবল থেকে বাঁচাতে নিজ নিজ অবস্থান থেকে সক্রিয় ভূমিকা পালন করে প্রকৃত গণমানুষের প্রত্যাশাকে বাস্তবায়নে আপ্রাণ প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। দেশ ও জাতির কল্যাণে সকল প্রকার বাধা বিঘ্নতা পেরিয়ে নিজেদের সততা, কৌশল এবং একাগ্রচিত্ততাকে কাজে লাগিয়ে সংবাদমাধ্যমের ঐতিহ্যকে ফিরিয়ে আনবে বলে আমি আপনাদের প্রতি প্রত্যাশা করি।

    তিনি আরও বলেন,নবগঠিত জুড়ী অনলাইন প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দ ও সদস্যদের প্রতি শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করছি এবং সংবাদ মাধ্যম এর স্বাধীনতাকে সঠিক পন্থায় ব্যবহার করে দেশপ্রেমী সংবাদ কর্মী তৈরি করতে কৃপণতা করবেন না বলে দৃঢ় আস্থা রেখে  “শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব” এর পক্ষ থেকে ও “আমার সিলেট পরিবারের পক্ষ থেকে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। পরিশেষে আপনাদের এই কণ্টকাকীর্ণ জরাজীর্ণ রাহে দেশ ও জাতির কল্যাণে সকল অভিযানে আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ কথা দিচ্ছি।