জুড়ীতে অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রী মিলনায়তনে বসবাস করার অভিযোগ !

0
134
জুড়ীতে অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রী মিলনায়তনে বসবাস করার অভিযোগ !
জুড়ীতে অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রী মিলনায়তনে বসবাস করার অভিযোগ !

জুড়ী (মৌলভীবাজার) সংবাদদাতাঃ মৌলভীবাজারের জুড়ী উপজেলার শিলুয়া উচ্চ বিদ্যালয় বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ সেলিম মিয়া’র বিরুদ্ধে বিদ্যালয়ের ছাত্রী মিলনায়তনে বাস ভবন নির্মাণ করে দীর্ঘ দিন থেকে বসবাসের অভিযোগ উঠেছে।

সরজমিন ঘুরে জানা গেছে, অভিভাবক নজরুল ইসলাম, ইয়াছিন আলী, জেবু মিয়া, আব্দুল মিয়া, শ্রী কুমার নায়ক, শংকর গোয়ালা, বিকাশ গোয়ালা, দিলিপ কুমার ত্রিপাটিসহ নাম প্রকাশে অনিচ্ছুক আরো অনেক ছাত্র-ছাত্রী জানান, শিলুয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ২০১৮ সাল থেকে ছাত্রী মিলনায়তন দখল করে বাসা বানিয়ে দুই সন্তানকে নিয়ে বসবাস করে আসছেন।

মধ্যাহ্ন বিরতির পরে ছাত্রী মিলনায়তনের রুম না থাকায় ছাত্র-ছাত্রীদের এক সাথে ক্লাস রুমেই সময় অতিবাহিত করতে হচ্ছে। এতে অভিভাবকরা তাদের মেয়েদের কে নিয়ে উৎকন্ঠায় রয়েছেন। তারা অভিলম্বে ছাত্রী মিলনায়তনটি দখল মুক্ত করে সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনার দাবী জানান। ওই কলেজ অধ্যক্ষ মোঃ সেলিম মিয়া বলেন, স্কুল ও কলেজ পরিচালনা কমিটির রেজুলেশনের মাধ্যমে তিনিসহ আরও দুইজন শিক্ষক এখানে বসবাস করছেন এবং প্রতিমাসে এক হাজার টাকা করে বাসা ভাড়া প্রদান করছেন।

এ বিষয়ে মৌলভীবাজার জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ফজলুর রহমান বলেন, কলেজের অভ্যন্তরে বাস ভবন নির্মাণ করে বসবাস করার কোন বিধান নেই। যদি কেউ এ রকম কাজ করে থাকেন তাহলে এটি সম্পূর্ণ আইন বহির্ভূত। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here