Tuesday 29th of September 2020 01:12:17 AM
Wednesday 9th of September 2015 06:38:57 PM

জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু আরো বেশি শক্তিশালীঃআশরাফ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু আরো বেশি শক্তিশালীঃআশরাফ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৯সেপ্টেম্বর: জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু আরো বেশি শক্তিশালী বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। আর এ জন্য তিনি স্বপ্ন দেখছেন, প্রধানমন্ত্রী, বিরোধী নেত্রীসহ সব দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিচ্ছেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে ৪০ দিনব্যাপী কর্মসূচির সমাপনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) অনুষ্ঠানটি  সমাপ্ত হয়।

ভারতের মহাত্মা গান্ধী, পাকিস্তানের মোহাম্মদ আলী জিন্নাহ, আমেরিকার জর্জ ওয়াশিংটনকে নিয়ে কোনো বিতর্ক না থাকার কথা নএল্লখ করে সৈয়দ আশরাফ বলেন, “বঙ্গবন্ধুকে নিয়ে কেন বিতর্ক থাকবে? তবে সবাই একসঙ্গে শুরুতেই গ্রহণ যোগ্যতা পায়নি।”

জনপ্রশাসনমন্ত্রী বলেন, “মহাত্মা গান্ধী আততায়ীর হাতে নিহত হয়েছেন। বঙ্গবন্ধুও দেশের মানুষের হাতে খুন হয়েছেন। যেভাবে গান্ধী, ওয়াশিংটন মানুষের মনে স্থান করে নিয়েছেন সেভাবে বঙ্গবন্ধুর দৃঢ়তায় বাঙালির মনে বলিষ্ঠ স্থান করে নিয়েছেন। বঙ্গবন্ধু ক্রমেই শক্তিশালী হচ্ছেন। জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু আরো বেশি শক্তিশালী।”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “আমি এখন স্বপ্ন দেখি, শোক দিবসে আমি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পাশে বিএনপির মহাসচিব, কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক, প্রধানমন্ত্রী, বিরোধীদলীয় নেতা সবাই মিলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করব।” অচিরেই বঙ্গবন্ধুর শোক দিবস সর্বজনীনভাবে পালিত হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী আ ফ ম রুহুল হক, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক দীন মোহাম্মদ নুরুল হক, বিএসএমএমইউর উপাচার্য অধ্যাপক কামরুল হাসান খান, সাবেক সংসদ সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিন প্রমুখ।নতুনবার্তা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc