জীবন প্রদীপ নিভে গেল শায়েস্তাগঞ্জের স্কুলছাত্র কাননের

    0
    16

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮সেপ্টেম্বর,চুনারুঘাট প্রতিনিধিঃ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার নুরপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর দরিদ্র মেধাবী ছাত্র মুজিবুর রহমান কাননের জীবন প্রদীপ নিভে গেল। শুক্রবার বিকাল পৌনে ৫ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ণ ইউনিটে আগুনে পোড়া চিকিৎসাধীন অবস্থায় মারা যায় কানন। নিহত কানন শায়েস্তাগঞ্জের নুরপুর গ্রামের তারা মিয়ার পুত্র। এর আগে গত ৪ সেপ্টেম্বর দুপুরে নছরতপুরে নির্মানাধীন একটি কোম্পানীর সীমানায় গরু প্রবেশ করে।

    কানন গরু তারাতে গিয়ে হাতে থাকা বাঁশটি বিদ্যুতের তারে লাগলে শরীর জ্বলছে যায়। সঙ্গে সঙ্গে নেয়া হবিগঞ্জ সদর হাসপাতালে। সেখানে তার অবস্থার অবনতি হলে পরদিন নেয়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। ভর্তি করা হয় বার্ণ ইউনিটে। চিকিৎসক জানান, কাননের শরীরে ৫০% পুড়ে গেছে। চিকিৎসায় ব্যয় হবে অনেক টাকা। চিকিৎসাধীন অবস্থায় তিন দিন পর জীবন প্রদীপ নিভে গেল কাননের।
    কাননের মৃত্যুর খবর শুনে শোকাহত নুরপুর গ্রামবাসী। কান্নায় ধরে রাখতে পারছেনা স্কুলের সহপাঠীরা। মা-বাবা বার বার মুর্ছা যাচ্ছেন।
    সূত্র জানায়, কাননের বাবা তারা মিয়া নির্মানাধীন কোম্পানীতে গার্ডের চাকুরী করেন। ঘটনার দিন তিনি অন্য কাজে চলে যাওয়ায় তার পরিবর্তে ছেলে কানন দায়িত্ব পালন করছিল।
    নুরপুর ইউনিয়নের স্থানীয় ওয়ার্ড মেম্বার ফজলুল করিম নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here