জামায়াত-শিবির চক্রের বিষাক্ত থাবা থেকে দেশ ও জাতিকে বাঁচানোর জন্য স্বাধীনতার স্বপক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান

    0
    5

    দেশব্যাপী জামায়াত-শিবির চক্রের বিষাক্ত থাবা ও ছোবলের হাত থেকে দেশ ও জাতিকে বাঁচানোর জন্য সকল দেশপ্রেমিক ও স্বাধীনতার স্বপক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বিবৃতি প্রদান করেছেন বিশ্ব সুন্নী ফ্রন্ট ও মুফতিয়ে আজম রহমানপুরী ফাউন্ডেশন এবং আঞ্জুমানে আশেকানে হযরত রহমানপুরী বাংলাদেশ-এর চেয়ারম্যান শাহ্জাদা সৈয়দ মুহাম্মদ রায়হান শাহ্ (মা:জি:আ:) এক বিবৃতিতে বলেছেন, যারা দেশ ও দেশের মানুষ ও স্বাধীনতা, স্বার্বভৌমত্ব, গণতন্ত্র ও জাতীয় পতাকার প্রতি শ্রদ্ধা দেখায় না। দেশের প্রতি যাদের মায়া, মমতা, ভালোবাসা, শ্রদ্ধা নেই কোরআন ও সুন্নাহর আলোকে ওরা শয়তানের প্রেতাত্মা, শয়তানের বড় ভাই। একইভাবে যারা নবী রাসূল (সা.) ও আল্লাহর পীর-ওলির বিরুদ্ধাচরণ করে, তাদের বিরুদ্ধে কথা বলেন ও তাদের দোষত্রুটি খুঁজে বেড়ান পবিত্র কোরআন সুন্নাহ ও ৪ মাজহাবের আলোকে ওদের পরিচয় হল ওরা বে-দ্বীন, মুশরেক ও নমরুদ শয়তান। আর তারাই হলো জামায়াত-শিবির চক্র। ওদের সাথে হোসাইনী মুসলমানদের কোন সম্পর্ক থাকতে পারে না।
    ফ্রন্ট সভাপতি ও ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ রায়হান শাহ্ আরো বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর আন্তর্জাতিক ট্রাইব্যুনাল অধীনে যুদ্ধাপরাধী হিসেবে আবুল কালাম আজাদ, কাদের মোল্লা ও সাঈদীগংদের ফাঁসির রায় ঘোষণার পরপর সমগ্র দেশব্যাপী জামায়াত-শিবির যে ধ্বংসযজ্ঞ ও নরহত্যায় মেতে উঠেছে ইসলাম তা কখনো স্বীকৃতি দেয়নি। ওদের দ্বারা সম্প্রতি যত হত্যাকা- ও দেশের ক্ষতিসাধন হয়েছে তার জবাব তারা আল্লাহ ও তার বান্দাগণের নিকট থেকেই পাবে। 

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here