Thursday 3rd of December 2020 06:17:06 AM
Thursday 28th of March 2013 03:05:41 PM

জামায়াত-শিবির নিষিদ্ধ করার দাবিতে আমরণ অনশনকারীদের সঙ্গে আরও চারজন যোগ দিয়েছেন

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জামায়াত-শিবির নিষিদ্ধ করার দাবিতে আমরণ অনশনকারীদের সঙ্গে আরও চারজন যোগ দিয়েছেন

সেঁজুতি শোণিমা নদী ॥  Rumi sq more pic

জামায়াত-শিবির নিষিদ্ধ করার দাবিতে শহীদ রুমী স্কোয়াডের আমরণ অনশনকারীদের সঙ্গে আজ বৃহস্পতিবার আরও চারজন যোগ দিয়েছেন। এ নিয়ে অনশনকারীদের সংখ্যা দাঁড়াল ১৩।
আজ যোগ দেওয়া চারজন হলেন—জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী স্বাগতম সাহা, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আলী হামজা, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাসির মোরশেদ ও সাইফুল ইসলাম।
শহীদ রুমী স্কোয়াডের সমন্বয়ক সাদাত হাসান জানান, জামায়াত-শিবির নিষিদ্ধ না হওয়া পর্যন্ত তারা এ কর্মসূচি চালিয়ে যাবেন। আজ তৃতীয় দিনের মতো এ কর্মসূচি চলছে।
অনশনকারীরা বলেন, তাঁরা এ অনশন চালিয়ে যাবেন। যে কেউ চাইলে এই অনশনে যোগ দিতে পারবেন।
গত মঙ্গলবার রাত সাড়ে ১০টায় জামায়াত-শিবিরকে নিষিদ্ধ করার দাবিতে জাতীয় জাদুঘরের সামনে শহীদ রুমী স্কোয়াডের ডাকে শুরু হয় এ অনশন কর্মসূচি। গণজাগরণ মঞ্চের ২১ ফেব্রুয়ারির মহাসমাবেশ থেকে জামায়াত-শিবির নিষিদ্ধের আইনি প্রক্রিয়া শুরুর জন্য ২৬ মার্চ পর্যন্ত দিনক্ষণ বেঁধে দেওয়া হয়েছিল। সরকার এর মধ্যে কোনো কার্যকর পদক্ষেপ না নেওয়ায় শহীদ রুমী স্কোয়াডের সাত তরুণ—সাদাত হাসান, কাজী আকাশ, নাজমুল ভূঁইয়া, মানিক সূত্রধর, মেহেদী হাসান, শরিফুল আনন্দ ও রুবাইয়াত দীপ—এই অনশন কর্মসূচি শুরু করেন।   নারায়ণগঞ্জ থেকে আসা স্কুলশিক্ষক মোহাম্মদ আলিফ প্রধান ও সাফি নামের একজন ব্লগার গতকাল বুধবার সকালে স্বতঃপ্রণোদিত হয়ে এই অনশনে যোগ দেন আরও দুজন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc