Monday 21st of September 2020 10:18:18 PM
Sunday 5th of May 2013 02:45:10 PM

জামাত-শিবির নিষিদ্ধের দাবিতে ১১ মে ঢাকায় তরীকত ফেডারেশনের মহাসমাবেশ

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জামাত-শিবির নিষিদ্ধের দাবিতে ১১ মে ঢাকায় তরীকত ফেডারেশনের মহাসমাবেশ

জামাত-শিবির নিষিদ্ধের দাবিতে ১১ মে ঢাকায় তরীকত ফেডারেশনের মহাসমাবেশ

ঢাকা, ০৫ মে: চলো চলো ঢাকা চলো। মহাসমাবেশ সফল কর। বাংলাদেশকে আফগানী তালেবান রাষ্ট্র বানানোর চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়ান। মদীনা সনদের ভিত্তিতে ইসলামসহ সকল ধর্মের বিরুদ্ধে কটুক্তি ও অবমাননা রোধকল্পে সংসদে দ্রুত আইন পাশসহ মহানবী হজরত মুহাম্মদ (দ:), ইসলাম ও অলি-আউলিয়াদের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তি এবং ধর্মের অপব্যবহারকারী ওহাবী, মওদুদীবাদী জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবিতে আগামী ১১ মে শনিবার বেলা ১২ টায় রাজধানী ঢাকায় মতিঝিলের শাপলা চত্বরে বাংলাদেশ তরীকত ফেডারেশনের উদ্যোগে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল তরীকতপন্থী সুন্নী ও দেশপ্রেমিক গণ মানুষের মহাসমাবেশ অনষ্ঠিত হবে। মহাসমাবেশে সভাপতিত্ব করবেন বাংলাদেশ তরীকত ফেডারেশনের চেয়ারম্যান সাবেক এমপি পীরে তরীকত আল্লামা সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। বক্তব্য রাখবেন বাংলাদেশ তরীকত ফেডারেশনের মহাসচিব লায়ন এমএ আউয়ালসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ, দেশ বরেণ্য পীর-মাশায়েখ ও ওলামায়ে কেরামগণ।

বাংলাদেশ তরীকত ফেডারেশনের কেন্দ্রীয় যুগ্ম প্রচার সম্পাদক শাহজাদা সৈয়দ রায়হান শাহ রহমানপুরী উক্ত মহাসমাবেশে স্বাধীনতার স্বপরে সকল ব্যক্তি, সংগঠন, দলমত নির্বিশেষে সকলে দলে দলে যোগদান করে মদীনা সনদের আলোকে অসাম্প্রদায়িক ধর্মীয় মূল্যবোধ, আধ্যাত্মিকতা, সুফী মতাদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একটি কল্যাণমূখী রাষ্ট্র প্রতিষ্ঠায় বাংলাদেশ তরীকত ফেডারেশনকে শক্তিশালী করার আহবান জানান।  

 

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc