জামাত-বিএনপির ২৭ টি মিথ্যে মামলার শিকার হয়েও আজ আমি অবমূল্যায়িত

0
93
জামাত-বিএনপির ২৭ টি মিথ্যে মামলার শিকার হয়েও আজ আমি অবমূল্যায়িত
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্ষিয়ান রাজনীতিবিদ আলহাজ্ব আবুল হোসেন খান

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্ষিয়ান রাজনীতিবিদ আলহাজ্ব আবুল হোসেন খান

সুনামগঞ্জ প্রতিনিধিঃ  যুগ যুগ ধরে আমার অনেক শ্রম ঘামে উপজেলার তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগকে সংগঠিত করেছি। শুধুমাত্র আওয়ামী লীগকে সংগঠিত করতে গিয়ে বার বার জামায়াত, জামাত শিবির ও বিএনপি দ্বারা ২৭ টি মিথ্যে মামলার শিকার হয়েছি। 

সুদীর্ঘ পঞ্চাশ বছরের রাজনৈতিক জীবনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব ও বর্তমানে সভাপতির দায়িত্ব পালন করছেন। কিন্তু শেষ জীবনে এসে আমার আওয়ামী লীগে থাকা কিছু খন্দকার মোস্তাক প্রজন্মের ষড়যন্ত্র ও মনোনয়ন বাণিজ্যে সিলেটের শীর্ষ জামায়াত নেতা মাওলানা শামসুজ্জামান এর ভাগিনা আবুল খায়েরকে উত্তর শ্রীপুর ইউনিয়নে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। আমি অবমূল্যায়িত হয়েছি। 

ক্ষোভ, হতাশা আর অভিমানে কথা গুলো বলছিলেন সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্ষিয়ান রাজনৈতিবিদ আলহাজ্ব আবুল হোসেন খান।তিনি রাজনীতি থেকে এখন অবসর নিতে চাইছেন। তিনি আরও বলেন,শুধুমাত্র ওয়ান এলিভেনের সময় একনাগাড়ে ৭ মাস জেলে থাকাসহ বিভিন্ন ষড়যন্ত্রমূলক মামলায় বছরের পর বছর কারাবরণ করেছি।

আজ জামায়াত নেতা মাওলানা শামসুজ্জামান এর ভাগিনা দলীয় মনোনয়ন পায়। তৃণমূল আওয়ামী লীগের পক্ষ থেকে আবুল খয়ের এর নাম না থাকা সত্ত্বেও এ ইউনিয়নে আওয়ামী লীগের নিবেদিত ও নির্যাতিত ত্যাগী অনেক নেতাদের পাশ কাটিয়ে জামায়াতের শীর্ষ নেতার পরিবারে নৌকা দেয়ায় চরম ক্ষোভ আর অভিমান নিয়ে রাজনীতি থেকে অবসর নিতে চাচ্ছেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদের চার বারের চেয়ারম্যান জননেতা আবুল হোসেন খান।

এদিকে,জনপ্রিয়তার শীর্ষে থাকা উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন খান এমন অভিমান করলেও রাজনীতি থেকে অবসর দিতে চাচ্ছে না এ নেতার হাজার হাজার কর্মী সমর্থকরা চাইছেন নির্বাচন করতে কারন তারা ঐক্যবদ্ধ ভাবে আবুল হোসেন খাঁ কে বিজয়ী করবে। 

আসন্ন সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ৭ টি ইউনিয়নেই ইতিমধ্যে আওয়ামী লীগের নৌকা প্রতীক দিয়ে প্রার্থী ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামী লীগ

উত্তর শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের মিটিংয়ে ওয়ার্ড কমিটির সকল তৃণমূল নেতৃবৃন্দের সমর্থনে আবুল হোসেন খান এর একক নাম প্রস্তাব করে পাঠানো হয়েছিলো। কিন্তু নাম না থাকা ও যার তৃণমূলে কোনো অবস্থান নেই সেই ব্যক্তিকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়ায় সকল নেতাকর্মীদের মনে ক্ষোভের সৃষ্টি হয়েছে।  এখানে নৌকার ভরাডুবি অনেকটাই নিশ্চিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here