বড়লেখায় জানাজা থেকে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় সাবেক শিবির কর্মীর মৃত্যু  

0
131
বড়লেখায় জানাজা থেকে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় সাবেক শিবির কর্মীর মৃত্যু
মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় প্রাণ হারিয়েছেন সাবেক ছাত্রনেতা আব্দুর রব।

আফজাল হোসেন রুমেল, বড়লেখা প্রতিনিধিঃ মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় প্রাণ হারিয়েছেন সাবেক ছাত্রনেতা আব্দুর রব। মঙ্গলবার ১৫ ফেব্রুয়ারি ২০২২ ইং তারিখ সন্ধ্যার দিকে কুলাউড়া– বড়লেখা  সড়কের পানিধার এলাকার সানাই কমিউনিটি সেন্টারের সামনে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা বলেছেন, মোটর সাইকেল ও অটোরিকশা (সিএনজি) মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারান আব্দুর রব। তিনি মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ছিকামহলের তরুণ সমাজকর্মী ও বড়লেখা বাজারের ব্যবসায়ী। আব্দুর রবের বয়স আনুমানিক ২৯ বছর। তিনি ছিলেন সাবেক শিবির কর্মি।

আব্দুর রব মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার সদর ইউনিয়নের ছিকামহল গ্রামের মরহুম মুহাম্মদ ইব্রাহিম আলীর এর পুত্র।  সদ্য সাবেক ছাত্র নেতা তিনি বড়লেখা পৌর ছাত্রশিবিরের দায়িত্ব পালন করেছিলেন ও শিবিরের সদস্য ছিলেন বর্তমানে, সদর ইউনিয়ন জামাতের দায়িত্বশীল আব্দুর রব একটি জানাযা থেকে ফিরছিলেন।

তার ৪ ভাইয়ের সবার ছোট আব্দুর রব, বড় ভাই বাড়ীতে অসুস্থ দীর্ঘ দিন থেকে।

অপর ভাই আব্দুর রউফ ফ্রান্স প্রবাসী। আরেক ভাই দেশে। আগামী ১৮ ফেবরুয়ারী অসুস্থ  বড় ভাইকে নিয়ে অপারেশনের জন্য ইন্ডিয়া যাওয়ার কথা ছিল। বাবা হারা আব্দুর রবের হতভাগিনী মা’র আর্তনাদে আকাশ বাতাস ভারী হয়ে উঠছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here