Sunday 23rd of September 2018 08:52:26 PM
Tuesday 4th of September 2018 05:42:12 PM

জাতীয় সংসদ নির্বাচন বাংলার মাটিতে হবেইঃস্বাস্থ্যমন্ত্রী নাসিম

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জাতীয় সংসদ নির্বাচন বাংলার মাটিতে হবেইঃস্বাস্থ্যমন্ত্রী নাসিম

এমএম সামছুল ইসলাম,জুড়ীঃ অত্যন্ত প্রাকৃতিক সুন্দর্য মন্ডিত চায়ের দেশ মৌলভীবাজারের জুড়ী উপজেলায় আসতে পেরে আমি অনেক আনন্দিত। ইতোপূর্বে আমি জুড়ীর নব নির্মিত ৫০ শয্যা বিশিষ্ট জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কাজের শুভ উদ্ভোধন করেছিলাম। আজ ২০ কোটি টাকা ব্যয়ে নির্মিত এ স্বাস্থ্য কমপ্লেক্সের শুভ উদ্ভোধন করতে পেরেছি একমাত্র দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টির কারণে। উন্নয়নের জন্য সময় দরকার এমন বক্তব্যই রাখছিলেন স্বাস্থ্যমন্ত্রী নাসিম।

একদিনে কোন কাজ হয় না এবং শেষও হয় না। ১০ বছর এ সরকার ধারাবাহিকতার কারণে দেশকে উন্নত করতে সক্ষম হয়েছে। গ্রামে গ্রামে বিদ্যুৎসহ কমিউনিটি ক্লিনিক দেয়া হয়েছে। স্বাস্থ্য সেবা আজ ঘরে ঘরে। বাংলাদেশ এখন খাদ্যে সয়ং সম্পূর্ণ। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মায়ের মমতা নিয়ে দেশ চালাচ্ছেন। সাহসী প্রদক্ষেপ নিয়ে জঙ্গি দমনের কারণে বাংলাদেশ এখন বিশে^র নিকট একটি আদর্শ রাষ্ট্রে পরিনত হয়েছে।

অনেক বিরুধিতার পর পদ্মা সেতুর মত একটি বড় প্রকল্পের কাজ শুরু করে এখন প্রায় শেষের পথে। এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য এখন জনগনের দরকার শেখ হাসিনার ঋণ পরিশোধ করা। তা হচ্ছে আগামী ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় বিপুল ভোটে আলহাজ¦ শাহাব উদ্দিনসহ নৌকার প্রতিজন প্রার্থীকে বিজয়ী করা। জিয়ার সরকার শুধু খুন খারাপী করেছে। শেখ হাসিনা এখন সকলের বিচার করেছেন।

২০১৪ সালে যদি নির্বাচন না হতো তাহলে দেশে কোনো উন্নয়ন হতো না এবং জুড়ী উপজেলায় এ হাসপাতালও হতো না। আমাদের ভুল হতে পারে! এ ভুলের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রীত্ব থেকে অনেককে বাদ দিয়েছেন। ১৪ দলের সমন্বয়ক হয়ে তিনি বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচন বাংলার মাটিতে হবে হবেই, কেউ ঠেকাতে পারেনি, পারবেও না। মেসি ও নেইমার এবারের খেলায় গোল করতে পারেনি, কিন্তু শেখ হাসিনা গোল করবেই। তাই খেলার মাঠ থেকে কেউ যাবেন না। নৌকার খেলোয়াড়রা মাঠে থাকবেন। কেউ না আসলে ১৪ দল খেলবেই।

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় নব নির্মিত ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ নাসিম এমপি উপরোক্ত কথাগুলো বলেন।

মৌলভীবাজার-১ (জুড়ী-বড়লেখা) আসন এমপি, বাংলাদেশ জাতীয় সংসদ হুইপ আলহাজ¦ শাহাব উদ্দিনের সভাপতিত্বে ও জুড়ী উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম ও আ’লীগ নেতা জাহাঙ্গীর আলমের যৌথ সঞ্চালনায় মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) অনুষ্ঠিত সুধী সমাবেশে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এমএ মুহিত মাহী, মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বাবুল কুমার সাহা, মৌলভীবাজার-২ আসন এমপি আব্দুল মতিন, মৌলভীবাজার জেলা আওয়ামীলগ সভাপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক আলহাজ মিজবাউর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক ও পৌর মেয়র ফজলুর রহমান, জুড়ী উপজেলা চেয়ারম্যান গুলশান আরা মিলি, জুড়ী উপজেলা আহবায়ক বদরুল হোসেন মাষ্টার, স্বাগত বক্তব্য রাখেন উপজেলার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ মহিউদ্দিন ও মানপত্র পাঠ করেন জুড়ী উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশিদ সাজু।

শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওঃ এখলাছুর রহমান ও গীতাপাঠ করেন রতিশ চক্রবর্তী। পরে মন্ত্রী বড়লেখা উপজেলার ২৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সেরও উদ্ভোদন করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc