Wednesday 21st of November 2018 01:14:32 AM
Thursday 16th of August 2018 12:19:25 AM

জাতীয় শোক দিবসে নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে আলোচনা সভা

শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জাতীয় শোক দিবসে নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে আলোচনা সভা

১৫ই আগস্ট, ২০১৮ জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর ড. তোফায়েল আহমদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী।

অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের সদস্য অধ্যাপক মোঃ হেনা সিদ্দিকী, পাবলিক হেলথ বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডাঃ রঞ্জিত কুমার দে ও বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোঃ শাহজাদা আল সাদিক। ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক শামিম আল আজিজ লেলিনের উপস্থাপনায় অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন সহকারী অধ্যাপক নুসরাত রিকজা, আল মেহদী সাদাত চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক শামস্্ এলাহী রাসেল, প্রক্টর ও সহকারী অধ্যাপক রথীন্দ্র চন্দ্র গোপ,  সহযোগী অধ্যাপক মোঃ তানভীর আহমদ চৌধুরী ও আবুল হাসানাথ ইবনে আবেদীন প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী- বঙ্গবন্ধুর ত্যাগ, আদর্শ ও দেশ প্রেম ধারণ করে বাঙালী জাতি সমৃদ্ধ দেশ গঠনে এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন এবং ১৫ই আগস্টের সেই মর্মান্তিক ঘটনায় নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

সভাপতি ড. তোফায়েল আহমদ বলেন বঙ্গবন্ধু বাংলাদেশ ও বাঙালী জাতির স্থপতি হিসেবে চিরকালই অধিষ্ঠিত থাকবেন । অনুষ্ঠানে শোকদিবস উপলক্ষে কবিতা পাঠ করেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ফাতেমা রশিদ ছাবা।

আলোচনা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । উক্ত দোয়া পরিচালনা করেন শেখঘাটস্থ শেখ ছানা উল্লা জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা শেখ মোঃ নাজিম উদ্দিন। দোয়া মাহফিলের পর উপস্থিত সবাইকে আপ্যায়ীত করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc