Monday 28th of September 2020 05:19:08 PM
Thursday 8th of October 2015 12:46:22 PM

জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত রাজিবের ৩দিনের রিমান্ড

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত রাজিবের ৩দিনের রিমান্ড

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮অক্টোবরঃ গৃহকর্মী নির্যাতন মামলায় বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন রাজিবের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।বৃহস্পতিবার সকালে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ইউসুফ হোসেন এ রিমান্ড মঞ্জুর করেন। মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা শফিকুর রহমান মঙ্গলবার বিকেলে মামলা সুষ্ঠু তদন্তের জন্য ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করেন। রিমান্ড শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেন বিচারকি আদালত।

এরা আগে, সোমবার সকালে আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানান শাহাদাত। শুনানি শেষে জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়ে দেন একই আদালত।

এ মামলার অন্য আসামি শাহাদাতের স্ত্রী জেসমিন জাহান নিত্য গ্রেফতার হয়ে কারাগারে আছেন। রাজধানীর মালিবাগে শাহাদাতের শ্বশুরবাড়ি থেকে রোববার ভোরে তার স্ত্রী জেসমিন জাহানকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে ঢাকা সিএমএম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুর রহমান। অপরদিকে জেসমিন জাহানের আইনজীবী কাজী নজিবুল্লাহ হিরু তার জামিন আবেদন করেন।

গত ৩ অক্টোবর দিনগত গভীর রাত সাড়ে তিনটায় মালিবাগের পাবনা গলিতে তার বাবার বাড়ি থেকে নিত্যকে গ্রেফতার করে মিরপুর মডেল থানা পুলিশ। ৪ অক্টোবর পাঁচদিনের রিমান্ড চেয়ে তাকে হাজির করা হলে রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেন আদালত। তবে তাকে পাঁচ কার্যদিবসের মধ্যে তিনদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেওয়া হয়।

গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিত্য নির্যাতনের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভূঁইয়া মাহমুদ হাসান।
গত ৬ সেপ্টেম্বর রাত ৮টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে কালশী থেকে নির্যাতনে মারাত্মক আহত অবস্থায় মাহফুজা আক্তার হ্যাপী (১১) নামের ওই গৃহকর্মীকে উদ্ধার করে পল্লবী থানা পুলিশ। তবে ওই দিন বিকেলে শাহাদাত মিরপুর থানায় তার বাসার গৃহকর্মী হারিয়েছে বলে একটি সাধারণ ডায়েরি করেছিলেন।
রাতে সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক বাদী হয়ে ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রী নিত্যকে আসামি করে মিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন।
মারাত্মক আহত গৃহকর্মী হ্যাপী বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন। ইরনা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc