জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি হাসান শাহরিয়ারের মৃত্যুতে শোক

0
103
জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি হাসান শাহরিয়ারের মৃত্যুতে শোক
জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি হাসান শাহরিয়ারের মৃত্যুতে শোক

বৃহত্তর সিলেটের কৃতি সন্তান, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক ইত্তেফাকের সাবেক নির্বাহী সম্পাদক হাসান শাহরিয়ার ইন্তেকাল করেছেন।হাসান শাহরিয়ারের মৃত্যুতে গভীর শোক, মাগফেরাত ও সমবেদনা জানিয়েছেন শ্রীমঙ্গল উপজেলার সাংবাদিক মহল।

জানা যায়,শনিবার সকাল সাড়ে ১১টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। এ তথ্য জানিয়েছেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন।

গত বৃহস্পতিবার রাত দেড়টায় করোনার উপসর্গ ও অন্যান্য জটিলতা নিয়ে প্রথমে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ভর্তি হন তিনি। পরে তাকে আনোয়ার খান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। কিন্তু কোথাও আইসিইউ বেড পাওয়া না যাওয়ায় রাত দেড়টায় তাকে অন্য একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

সিনিয়র সাংবাদিক হাসান শাহরিয়ারের অকাল মৃত্যুতে শ্রীমঙ্গল প্রেসক্লাব, শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব,শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবসহ শ্রীমঙ্গল সাংবাদিক অঙ্গণের সকল সহকর্মীদের পক্ষ থেকে গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেছেন নেতৃবৃন্দ।

প্রসঙ্গত,হাসান শাহরিয়ার নিজ গুণে ও কর্মদক্ষতায় সাংবাদিক থেকে সাংবাদিকতার একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছিলেন। তার মৃত্যু দেশ ও জাতির জন্য অপূরণীয় ক্ষতি হল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here