Tuesday 29th of September 2020 03:59:57 AM
Monday 7th of April 2014 01:26:25 PM

জমিজমার জের ধরে ভাতিজা পুড়িয়েছে চাচার বসত ঘর

অপরাধ জগত, বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জমিজমার জের ধরে ভাতিজা পুড়িয়েছে চাচার বসত ঘর

আমারসিলেট24ডটকম,এপ্রিল,বদরুল ইসলামঃ কানাইঘাটের ৫নং বড়চতুল ইউপির দলকিরাই গ্রামে জমিজমা সংক্রান্ত পুর্ব বিরোধের জের ধরে আপন ভাতিজা কর্তৃক চাচার বসত ঘর সম্পুর্ণভাবে পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চাচা আব্দুল আজিজ (৫৫) বাদী হয়ে কানাইঘাট থানায় ভাতিজা জমির উদ্দিন (২২) এর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলার অভিযোগে জানা যায়, জমিজমার বিরোধ নিয়ে গত ১লা এপ্রিল রাত অনুমানিক ১১টার দিকে ও ভাতিজা জমির উদ্দিন তার চাচা আব্দুল আজিজের বাস বেতের ছনের ঘরের দরজা বাহির দিকে বেধে ঘরের চতুরদিকে আগুন ধরিয়ে দেয়। এ সময় গ্রামের বেশ কয়েকজন তাকে পালিয়ে যেতে দেখেন।

আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়লে আব্দুল আজিজের পরিবারের লোকজনদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করেন। কিন্তু সম্পূর্ণভাবে বসত ঘরটির আসবাবপত্র ও গবাদি পশু পুড়ে গিয়ে আড়াই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়। সবকিছু হারিয়ে আব্দুল আজিজ তার স্ত্রী ও সন্তানদের নিয়ে খোলা আকাশের নিচে বসবাস করছেন। ঘটনার পর থেকে অগ্নিসংযোগকারী জমির উদ্দিন বাড়ি ছেড়ে আত্ম গোপনে রয়েছে। গত শনিবার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলে অপেক্ষমান শত শত লোকজন এ ঘটনার জন্য জমির উদ্দিনকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc