Friday 18th of September 2020 05:36:26 PM
Saturday 29th of August 2015 01:25:06 PM

জনস্বার্থ বিরোধী গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জনস্বার্থ বিরোধী গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি

 আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯আগস্ট:গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তা প্রত্যাহারের দাবিতে জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট-এনডিএফ মৌলভীবাজার জেলা শাখার নেতৃবৃন্দ। এনডিএফ জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নুরুল মোহাইমীন ও সাধারণ সম্পাদক রজত বিশ্বাস এক যুক্ত বিবৃতিতে বলেন বিদ্যুৎ উৎপাদনের প্রধান উপকরণ জ্বালানী তেলের দাম যখন বিশ্ববাজারে রেকর্ড পরিমান নেমে ৪০ ডলারে নেমে এসেছে তখন সরকারের এই সিদ্ধান্ত শুধু অযৌক্তিকই না বরং বিদ্যুতের মূল্য কমানো উচিৎ ছিল ।

সরকার সাম্রাজ্যবাদী সংস্থা বিশ্বব্যাংক, আইএমএফ, এডিবির নীতিনির্দেশে জাতীয় ও জনস্বার্থ উপেক্ষা করে অবাধ লুটপাটের স্বার্থে গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধি করেছে। পিয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্দ্ধগতিতে জর্জরিত জনগণের উপর গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রভাবে জনজীবনের সংকটকে আরও তীব্র করবে। বিদ্যুতের মূল্য বৃদ্ধির ফলে সকল নিত্যপণ্যের মূল্য আরেক দফা বৃদ্ধি করবে। অন্যদিকে গ্যাস ও সিএনজি’র মূল্য বৃদ্ধি বাড়িভাড়া গাড়িভাড়া বৃদ্ধি করে শহরবাসী মধ্যবিত্তের জীবনযাপনকে দুর্বিষহ করে তুলবে।

দেশীয় উৎপাদিত গ্যাস থেকে সরকার লাভজনক অবস্থায় থাকা সত্ত্বেও সরকারের গ্যাস ও সিএনজি’র মূল্য বৃদ্ধি সিদ্ধান্ত প্রমাণ করেছে সরকার জনজীবনের সংকটকে তোয়াক্কা করছে না। তাই আজ প্রয়োজন সকল গণতান্ত্রিক শক্তি ঐক্যবদ্ধ হয়ে সরকারের জাতীয় ও জনস্বার্থ বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে  আন্দোলন সংগ্রাম গড়ে তুলে সাম্রাজ্যবাদ সামন্তবাদ বিরোধী জাতীয় গণতান্ত্রিক সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে অগ্রসর হওয়া।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc