Sunday 27th of May 2018 09:15:20 AM
Sunday 4th of February 2018 08:06:54 PM

জনসমর্থন থাকলে মাঠে আসুন খেলার মধ্যেই প্রমান হবে-নাসিম


বিশেষ খবর, বৃহত্তর সিলেট, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জনসমর্থন থাকলে মাঠে আসুন খেলার মধ্যেই প্রমান হবে-নাসিম

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৪ফেব্রুয়ারি,জাহাঙ্গীর আলম ভূঁইয়া,সুনামগঞ্জ:বাংলাদেশেও সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। জনসমর্থন থাকলে মাঠে আসুন খেলার মধ্যেই প্রমান হবে কার জনপ্রিয়তা আছে,কে জিততে পারে। যে জিততে পারবে সে দলেই থাকবে সরকার গঠন করবে। বর্তমান সরকার স্বাস্থ্য সেবার যুগান্তকারী উন্নয়ন করেছে তার প্রমান এ দেশের জনগন দেখছে। দেশের প্রান্তিক জনগোষ্টির কতা বিবেচনা করেই আ,লীগ সরকার প্রতিটি ওয়ার্ডে কমিউনিটি ক্লিনিক স্থাপন করে চিকিৎসা সেবার সবার হাতের কাছে পৌছে দিয়েছেন।

সুনামগঞ্জের ছাতক উপজেলার দক্ষিন খুরমা ইউনিয়নের চেচান ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে দুপুরে আয়োজিত সুধি সমাবেশে এসব কথা বলেন,১৪দলের সমন্বয়ক,বাংলাদেশ আ,লীগের প্রেসিডিয়াম সদস্য,স্বাস্থ্য ও পরিবার কল্যাান মন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি আরো বলেন,বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও তার নেতা কর্মীরা বলে বেড়াচ্ছেন দেশে ন্যায় নেই,তিনি খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন তাহলে উনার স্বামী (খালেদা জিয়া) ইনডেমনিটি অধ্যাদেশ জারি করে কোন ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছিলেন। সুনামগঞ্জর ছাতক হাসপাতালে ৫০শয্যা ভবন উদ্ভোধন,দোলঅর বাজার ইউনিয়ন স্বাস্থ্য কল্যান কেন্দ্র ও ভারত সকারের অর্থায়নে চেচার কমিউনিটি ক্লিনিকের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন নাসিম।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,ভারতীয় হাই কমিশনার শ্রী হর্ষবর্ধন শ্রিংলা,সুনামগঞ্জ ৫আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক,সুনামগঞ্জ ২আসনের সংসদ সদস্য ডঃ জয়া সেন গুপ্তা,সুনামগঞ্জ ৪আসনের সংসদ সদস্য এডঃ পীর ফজলুর রহমান মিছবাহ,স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এম এ মোহী,সিলেট স্বাস্থ্য বিভাগের উর্ধবতন কর্মকতা সহ সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ সাবিরুল ইসলাম,পুলিশ সুপার বরকত উল্লাহ খান,সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাশ,দোয়ারা বাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাক্ষ ইদ্রিস আলী বীর প্রতীক,সিলেট মহানগর আ,লীগের সহ সভাপতি রাজ উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য,ভারত সরকারের অর্থায়নে মোট ৯কোটি টাকা ব্যায়ে বাংলাদেশের উত্তর-পূর্বা লের ৫টি জেলা-সুনামগঞ্জ,হবিগঞ্জ,ব্রাম্মনবাড়িয়া,জামালপুর এবং শেরপুরে ৩৬টি কমিউনিটি ক্লিনিক নির্মিত হবে।

দেশের প্রান্তিক জনগনের হাতের কাছে চিকিৎসা সেবা প্যেচে দিতে বাংলাদেশ সরকারের প্রচেষ্টায় সহায়তা করছে ভারত সরকার। প্রতিটি কমিউনিটি ক্লিনিকে প্রায় ৬হাজার মানুষ কে সেবা দেওয়া হচ্ছে। এই ক্লিনিক গুলোতে মাতৃ ও শিশু স্বাস্থ্য গুরুত্ব দিয়ে সবার কাছে প্রাথমিক স্বাস্থ্য সেবা পৌছে দেবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com