Saturday 31st of October 2020 01:03:21 AM
Sunday 12th of July 2015 09:08:12 PM

জনসচেতনতামূলক চলচ্চিত্র দর্পচূর্ণ নিয়ে প্রশাসনের মিট দ্যা প্রেস

বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জনসচেতনতামূলক চলচ্চিত্র দর্পচূর্ণ নিয়ে প্রশাসনের মিট দ্যা প্রেস

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২জুলাইঃ জীবণ অথবা সময়ের ‘দর্পচূর্ণ’। নাম থেকেই আঁচ করা যায় জীবণ বা সময়ের অহংকার চূর্ণ নিয়েই এই চলচ্চিত্রের কাহিনী।বাংলাদেশের গ্রামগুলো অধিকাংশ শান্তিপ্রিয় হলেও ছোটখাট বিষয় নিয়ে প্রায়ই হয়ে যায় বড় বড় দাঙ্গা। ঝড়ে পড়ে অনেকগুলো প্রাণ, ক্ষতি হয় লাখ লাখ টাকার। মামলা হয়, গ্রেফতার হয় ছোট বড় সকলেই। এক পর্যায়ে পুরুষশূন্য গ্রামে পরিনত হয়। ঠিক এমনই দু’গ্রামের দুই প্রভাবশালী বাড়ির নানা ঘটনাকে কেন্দ্র করে গড়ে উঠেছে চলচ্চিত্র দর্পচূর্ণ।

সমর্পন প্রোডাকশনের ব্যানারে পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র নিবেদিত ও হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলামের প্রযোজনায় চলচ্চিত্রটি পরিচালনা করছেন নির্মাতা ইফতেখার আহমেদ ফাগুন।চলচ্চিত্রটির সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন সাইফুদ্দিন জাবেদ।

শনিবার সকাল ১১ টায় হবিগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত ‘মিট দ্য প্রেস’ এর আয়োজক পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র বলেন, শান্তি প্রিয় গ্রাম গুলো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিভাবে ভয়াবহ হিংস্র হয়ে উঠে তারই চিত্র স্বল্প সময়ের এই দর্পচূর্ণ চলচ্চিত্রতে তোলে ধরা হয়েছে।  বর্তমানে পোস্ট প্রোডাকশনের কাজ শেষে চলচ্চিত্রটি মুক্তির অপেক্ষায় আছে। প্রযোজক মোতাচ্ছিরুল ইসলাম ও পরিচালক ইফতেখার আহমেদ ফাগুন জানান, হবিগঞ্জের আঞ্চলিক ভাষাকে ব্যবহার করে চলচ্চিত্রটি তৈরি করা হলেও প্রাত্যাহিক ভাষাকেই গুরুত্ব দেয়া হয়েছে যেহেতু চলচ্চিত্রটির টার্গেট অডিয়েন্স হবিগঞ্জ জেলার জনগণ।

সমর্পনের প্রধান ব্যবস্থাপক সাইফুদ্দিন জাবেদ জানান, গত ৩০ দিন যাবত হবিগঞ্জের আশেপাশে বিভিন্ন লোকেশনে শ্যুটিং করা হয়েছে চলচ্চিত্রটির। শীঘ্রই মুক্তির তারিখ জানানো হবে।  মিট দ্য প্রেসে হবিগঞ্জের গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc