Thursday 22nd of October 2020 03:43:23 AM
Saturday 9th of May 2015 01:24:13 PM

জনগনকে সাথে নিয়ে খালেদার অহেতুক অবরোধ হরতালকে সম্পূর্নভাবে বন্ধ করে দিয়েছিঃনৌ পরিবহন মন্ত্রী

বিশেষ খবর, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জনগনকে সাথে নিয়ে খালেদার অহেতুক অবরোধ  হরতালকে সম্পূর্নভাবে বন্ধ করে দিয়েছিঃনৌ পরিবহন মন্ত্রী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯মে,রেজওয়ান করিম সাব্বিরঃ নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এলেই দেশের সার্বিক উন্নয়ন হয়। কিন্তু বিএনপির নেতৃত্বাধীন একটি সংঘবদ্ধ চক্র হাসিনা সরকারের উন্নয়ন কাজকে ধ্বংস করার জন্য পায়তারা করছে। তারা জঙ্গিবাদ সৃষ্টি করছে, হরতাল অবরোধের নামে মানুষ পুরিয়ে মারছে। আমরা জনগনকে সাথে নিয়ে খালেদার অহেতুক অবরোধ এবং হরতালকে সম্পূর্নভাবে বন্ধ করে দিয়েছি। আওয়ামীলীগ সরকার যুদ্ধাপরাধীদের বিচারের মাধ্যমে দেশকে পাপ মুক্ত করছে। বিএনপি শুধু মানুষ হত্যার রাজনীতি করে। তারা ক্ষমতায়  এলে খুনের রাজনীতি কায়েম করে।

তিনি বলেন এদেশে জঙ্গিবাদের রাজনীতি চলবে না। বাংলার মানুষ জঙ্গিবাদের রাজনীতিকে ঝাড়– দিয়ে পিটিয়ে বিদায় করবে। যারা পবিত্র কোরআন শরীফ পুরিয়ে দেয়, শহীদ মিনার ভেঙ্গে ফেলে, মানুষ হত্যা করে এই দেশে তাদের রাজনীতি করার অধিকার নেই। তিনি খালেদা জিয়াকে পেশাদার খুনি উলে¬খ করে বলেন এর সাজা তাকে অবশ্যই ভোগ করতে হবে। জঙ্গিবাদের মোকাবেলা করার জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান তিনি।

গতকাল শুক্রবার দুপুরে তামাবিল স্থল বন্দর উন্নয়ন শীর্ষক প্রকল্পের অবকাঠামো উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তীর সভাপতিত্বে ও তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্র“প এবং জৈন্তাপুর উপজেলা অ’লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী এবং গোয়াইনঘাট উপজেলা অ’লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের যুগ্ম সচিব ও সদস্য (উন্নয়ন) মেশকাত আহমেদ চৌধুরী, সিলেটের জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম, পুলিশ সুপার নূরে আলম মিনা পিপিএম, ৫বিজিবি সিলেটের সেক্টর কমান্ডার লেঃ কর্ণেল মহি উদ্দিন, কাষ্টমস এর অতিরিক্ত কমিশনার জুয়েল আহমেদ, ইউএনও গোয়াইনঘাট সালাউদ্দিন আহমেদ, ইউএনও জৈন্তাপুর খালেদুর রহমান, সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমেদ, তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্র“পের সভাপতি গোলাম নবী ভুইয়া নবু, উপজেলা আ’লীগের সভাপতি মোঃ ইব্রহীম, জৈন্তাপুর উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল¬াহ, সিনিয়র সহ-সভাপতি কামাল আহমেদ, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার লুৎফুর রহমান লেবু, গোয়াইনঘাট কলেজ বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ আলহাজ্ব ফজলুল হক, তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্র“পের যুগ্ম সম্পাদক ইলিয়াছ উদ্দিন লিপু প্রমূখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc