Tuesday 29th of September 2020 04:28:06 AM
Saturday 23rd of March 2013 01:37:00 PM

জনগণের তীব্র প্রতিরোধের মুখে এশিয়া এনার্জি

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জনগণের তীব্র প্রতিরোধের মুখে এশিয়া এনার্জি

জনগণের তীব্র প্রতিরোধের মুখে এশিয়া এনার্জি 
Kallol MustafaAsia En PR
বহুজাতিক এশিয়া এনার্জির হয়ে বাংলাদেশে ফুলবাড়ি উন্মুক্ত খননের পক্ষে জনমত গঠন তথা পাবলিক রিলেশানস(পিআর) ফিক্সিং এর কাজ করছে আলী জাকের, সারা জাকের আর আসাদুজ্জামান নূরের এশিয়াটিক মার্কেটিং! এশিয়া এনার্জি’র মূল প্রতিষ্ঠান জিসিএম রিসোর্সেস পিএলসি’র সিইও গ্যারি লাই গত ৯ ডিসেম্বর আনুষ্ঠানিক ভাবে ঘোষণা দিয়ে এশিয়াটিক মার্কেটিং এর সাবসিডিয়ারি প্রতিষ্ঠান ফোরথট পিআর (Forethought PR) কে “বিবিধ তথ্য বিনিময়ের মাধ্যমে সার্বিক গণমাধ্যম সম্পর্কিত কার্যক্রম পরিচালনার” দ্বায়িত্ব দিয়েছে।

কর্পোরেটরা সবসময়ই কোন দেশে বিনিয়োগ অ্যাডভেঞ্চারের বেলায় পাবলিক রিলেসন্স(PR) এর কাজে গভীর মনোযোগ দেয়, বিভিন্ন মিডিয়া ও রাজনৈতিক মহলকে প্রভাবিত করার মাধ্যমে যেন পুরো বিষয়টা সম্পর্কে একটা পজিটিভ ভাবমূর্তি গড়ে ওঠে। এই কাজে তারা নিজেদের মিডিয়া ডিপার্টমেন্টের পাশাপাশি স্থানীয় কোন মিডিয়া এজেন্সি বা পাবলিক রিলেসান্স কোম্পানিকে ভাড়া করে যাদের মাধ্যমে বিভিন্ন স্বাক্ষাতকার, বিশ্লেষণ, পজেটিভ খবর প্রকাশ আর ক্ষমতাবানদের সাথে বিভিন্ন যোগাযোগ ও প্রভাব বিস্তারের মাধ্যমে একটি মহা ক্ষতিকর প্রকল্পকেও দেশের উন্নয়ণের জন্য মহা গুরুত্বপূর্ণ উন্নয়ণ প্রকল্প হিসেবে হাজির করে।

শাসক গোষ্ঠীর রাজনীতিবিদদের কিনে ফেলেও জনগণের তীব্র প্রতিরোধের মুখে এশিয়া এনার্জি যখন কিছুতেই ফুলবাড়ি উন্মুক্ত খনন প্রকল্প বাস্তবায়ন করতে পারছে না, সেরকম একটা সময়ে আলী জাকের, সারা জাকের, আসাদুজ্জামান নূরের মতো প্রভাবশালী মিডিয়া ব্যাক্তিত্বদের প্রতিষ্ঠানকে জনমত গঠন বা পিআর ফিক্সিং এর কাজে ভাড়া করার ঘটনাটা তাৎপর্য পূর্ণ বৈকি!


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc