Friday 13th of December 2019 06:29:07 PM
Saturday 30th of November 2019 08:10:44 PM

জঙ্গিবাদের বিরুদ্ধে সরকার অবস্থান নিয়েছেঃপরিকল্পনা মন্ত্রী

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জঙ্গিবাদের বিরুদ্ধে সরকার অবস্থান নিয়েছেঃপরিকল্পনা মন্ত্রী

আলী হোসেন রাজন,জেলা প্রতিনিধি মৌলভীবাজারঃ  জঙ্গিবাদ আরও গভীর সমস্যা, আজকে মাদক,সন্ত্রাস,জঙ্গীবাদ ছাত্রদের জন্য সবচেয়ে বড় হুমকি বলে জানিয়েছেন পরিকল্পনা মন্ত্রনালয়ের মন্ত্রী এম এ মান্নান (এমপি)।

তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন তোমরা কিছু মনে করবেনা জঙ্গিবাদ এখানেই উৎপওি হচ্ছে, জঙ্গিবাদের বিরুদ্ধে সরকার অবস্থান নিয়েছে, তিনি বলেন তোমাদের সামনে আদর্শ আছে, তোমরা অনেকে অবহেলা করে সেই আদর্শের দিকে তাকাওনা, এই মুহূর্তে তোমাদের জন্য আদর্শ হচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তোমাদের আদর্শ লক্ষ ঠিক করতে হবে। মন্ত্রী বলেন কলেজের ছাত্র-ছাত্রীদের সুযোগ-সুবিধার জন্য বড় দুটি বাস দেয়ার বিষয়ে তিনি মন্ত্রনালয়ে কথা বলবেন। মৌলভীবাজার সরকারি কলেজ অডিটোরিয়ামে সন্ত্রাস,মাদক,জঙ্গিবাদ ও গুজব বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।
শনিবার (৩০) নভেম্বর দুপুরে মৌলভীবাজার সরকারি কলেজ অডিটোরিয়ামে সরকারি কলেজের অধ্যক্ষ ড.মো:ফজলুল আলীর সভাপতিত্বে সন্ত্রাস,মাদক,জঙ্গিবাদ ও গুজব বিরোধী এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার তিন আসনের সংসদ সদস্য নেছার আহমদ, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মল্লিকা দে, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, পুলিশ সোপার ফারুক আহমদ, পৌর সভার মেয়র ফজলুর রহমান,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: কামাল হোসেন।
এসময় ছাত্র-ছাত্রীরা সরকারি কলেজে ১০তলার দুটি একাডেমিক ভবন ,দুটি বাস ও একটি হোস্টেল বরাদ্ধ দেয়ার দাবি জানান মন্ত্রীর কাছে। এরআগে সকাল সাড়ে ১১টায় মৌলভীবাজার পৌরসভার সকল কর্মকর্তাদের সাথে নগর সমন্বয় কমিটির সভা করেন পরিকল্পনা মন্ত্রনালয়ের মন্ত্রী এম এ মান্নান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc