Wednesday 25th of November 2020 11:37:22 PM
Thursday 17th of April 2014 04:29:26 PM

জগন্নাথপুরের শাহারপাড়ায় ভূমি দখলের অপচেষ্টার অভিযোগ

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
জগন্নাথপুরের শাহারপাড়ায় ভূমি দখলের অপচেষ্টার অভিযোগ

আমারসিলেট24ডটকম,১৭এপ্রিলঃ জগন্নাথপুরে শাহারপাড়ায় আকিক মিয়ার ভূমি দখল করতে একটি চক্র অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। পরে ভূমি খেকো চক্র ভূমি দখল করতে ব্যর্থ হয়ে তাকে প্রাণে মারার জন্য বার বার হুমকি দিচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে।সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা শাহারপাড়া গ্রামের মৃত আরজু মিয়ার ছেলে আকিক মিয়ার মৌরসী দখলীয় শাহারপাড়া মৌজার জেল,এল, নং- ১৩৪, খতিয়ান নং- ৪৮৯, দাগ নং- ১২৫০ এর ৭১ শতক ভূমি দখল করতে একই গ্রামের মৃত ছমরু মিয়ার পুত্র সামছুল ইসলাম (দুলা মিয়া) ও তার পুত্র মোঃ ইকবাল আহমদ অপচেষ্টা চালায়। এ ঘটনায় আকিক মিয়া সুনামগঞ্জ জজ আদালতে বাটোয়ারা মামলা দায়ের করেন। এ মামলা দায়েরের পর সামছুল ইসলাম ও তার পুত্র ইকবাল আহমদ আক্রোশে বার বার আকিক মিয়াকে হত্যার হুমকি দেন বলে অভিযোগ পাওয়া গেছে।

আকিক মিয়া তার স্বত্ব দখলীয় ভূমিতে অনাধিকার প্রবেশ করবে বলে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালত সুনামগঞ্জে ১৪৪ ধারার বিধান মতে ফৌজদারী মামলা দায়ের করেন। এছাড়া সামছুল ইসলাম ও তার পুত্র ইকবাল আহমদ এ ভূমি দখল করতে বাঁধাগ্রস্থ হয়ে গত ১২ এপ্রিল শনিবার আনুমানিক সন্ধ্যা সাড়ে ৬ টায় ৪-৫ জন সন্ত্রানী নিয়ে আকিক মিয়ার পরিবারের সদস্যদের প্রাণে মারতে লাঠি-সুটা এ দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় বলে অভিযোগ করেন। তারা আকিক মিয়াকে প্রাণে মারতে নানা ততপরতা চালিয়ে যাচ্ছে বলেও অভিযোগে জানান। এ ঘটনায় জগন্নাথপুর থানায় বার বার অভিযোগ করার পরও পুলিশ কোন ব্যবস্থা না নেওয়ায় সামছুল ইসলাম ও তার পুত্র ইকবাল আরো সন্ত্রাসী কার্যক্রম চালাতে উৎসাহিত হচ্ছে বলে ভুক্তভুগির ধারনা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc