Thursday 3rd of December 2020 06:55:54 AM
Tuesday 25th of March 2014 02:58:04 PM

ছাদ থেকে পড়ে সাংবাদিকের মৃত্যুঃ৩পুলিশ আসামি

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাদ থেকে পড়ে সাংবাদিকের মৃত্যুঃ৩পুলিশ আসামি

আমারসিলেট24ডটকম,২৫মার্চঃ ঢাকার উত্তরা পশ্চিম থানার ছাদ থেকে পড়ে সাংবাদিক শাহ আলম সাগরের রহস্যজনক মৃত্যুর ঘটনায় ৩ পুলিশসহ ৭ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেছেন নিহতের ভাই।আজ মঙ্গলবার সকালে ঢাকার মুখ্য মহানগর হাকিম মোঃ মোস্তফিজুর রহমানের আদালতে মামলাটি হয়েছে।
বাদী মোঃ খালেদ মোল্লার আইনজীবী কে এম খুরশিদ আলম স্বপন বলেন, বিচারক বাদীর জবানবন্দি নিয়ে পরে আদেশ দেবেন বলে জানিয়েছেন।আসামিদের মধ্যে ৩ পুলিশ সদস্য হলেন- উত্তরা থানার ওসি রফিকুল ইসলাম, এসআই মামুন, এসআই হারুন অর রশীদ। তাৎক্ষণিকভাবে বাকি ৪ আসামির নাম জানা যায়নি।এর আগে সাগরের মৃত্যুর ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছিল। ওই মামলায় চারজনকে আটকও করা হয়েছে। তারা হলেন- অধ্যক্ষ বশির উদ্দিন, শিক্ষক জাহিদুল ইসলাম ও আনিসুর রহমান এবং কাঠমিস্ত্রি নজরুল ইসলাম।
খুরশিদ আলম স্বপন জানান, মামলাটিতে অজ্ঞাতনামা আরো কয়েকজনকেও আসামি করা হয়েছে। মামলায় ‘বাসস’ ‘মোহনা টিভি’ ‘বিজয় টিভি’সহ বিভিন্ন সংবাদ মাধ্যমের ৮ প্রতিবেদককে স্বাক্ষী করা হয়েছে।গত ২ মার্চ রবিবার রাতে থানার পেছনে ‘অপরাধ দমন পত্রিকার’ সাংবাদিক সাগরের রক্তাক্ত লাশ পাওয়া যায় । সে সময় পুলিশের পক্ষ থেকে জানানো হয়, থানা ভবনের ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়েছে।
উত্তরা ট্রাস্ট কলেজের অধ্যক্ষ বশির উদ্দিনের সঙ্গে রেশারেশির বিষয়ে মীমাংসা করতে সাগরকে থানায় ডেকে নেয়া হয়েছিল বলে পুলিশের এক কর্মকর্তা জানান।নিহতের স্ত্রীর অভিযোগ, থানায় নিয়ে নির্যাতন চালিয়েই তার স্বামীকে হত্যা করার হয়েছে এবং এরপর ছাদ থেকে পড়ার ‘নাটক’ সাজানো হয়েছে।সাগর মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার পাটগাঁয়ের বাসিন্দা হাজী পানু মিয়ার ছেলে। স্ত্রী-সন্তান নিয়ে উত্তরায় থাকতেন তিনি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc