Thursday 3rd of December 2020 07:01:22 AM
Thursday 6th of March 2014 08:36:41 PM

ছাত্রী ধর্ষক পরিমলের বিরুদ্ধে মোট ১২জন সাক্ষীর সাক্ষ্য

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাত্রী ধর্ষক পরিমলের বিরুদ্ধে মোট ১২জন সাক্ষীর সাক্ষ্য

আমারসিলেট24ডটকম,০৬মার্চঃ রাজধানীর বসুন্ধরা শাখার ভিকারুননিসা স্কুলের দশম শ্রেণীর ছাত্রী ধর্ষণ মামলায় সাক্ষ্য দিলেন ধর্ষিতার স্কুলেরই দুই শিক্ষিকা ও বান্ধবী।সাক্ষ্যদানকারীরা হলেন ওই স্কুলের দুই শিক্ষিকা জান্নাতুন নেছা ও ওয়াহিদা পারভীন এবং বান্ধবী (নাম প্রকাশ করা হলো না)।
আজ বৃহস্পতিবার ঢাকার চার নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের জজ আরিফুর রহমান তাদের সাক্ষ্যগ্রহণ করেন। সাক্ষ্য শেষে তাদের জেরা করেন পরিমলের আইনজীবীরা।এ পর্যন্ত মোট ১২ জন সাক্ষী সাক্ষ্য দিয়েছেন।গত বছরের ২১ নভেম্বর আরো দুই শিক্ষিকা সাক্ষ্য দিয়েছিলেন। তারা হলেন ওই শাখার শিক্ষিকা ডালিয়া নারগিস ও শাহনেওয়াজ পারভিন।এছাড়া গত বছরের ৪ জুলাই ভিকটিমের মা রাবেয়া খাতুন সাক্ষ্য দিয়েছেন।
গত ১১ জুন ভিকটিমের পক্ষে এক আবেদনের প্রেক্ষিতে ট্রাইব্যুনাল রূদ্ধদ্বার কক্ষে ভিকটিমের সাক্ষ্য গ্রহণ করেছে।গত বছরের ৭ মার্চ আসামি পরিমলের বিরুদ্ধে অভিযোগ গঠন করে আদালত। ওইদিন অব্যাহতি দেয়া হয় মামলার অপর দুই আসামি ভিকারুননিসা স্কুলের অধ্যক্ষ হোসনে আরা বেগম ও বসুন্ধরা শাখা প্রধান লুৎফর রহমানকে।২০১১ সালের ৬ জুলাই পরিমল জয়ধরকে কেরানীগঞ্জের পরিমলের স্ত্রীর বড় বোনের বাসা থেকে গ্রেফতার করা হয়।

মামলায় অভিযোগ করা হয়, ওই ছাত্রীকে প্রলোভন দেখিয়ে ২০১১ সালের ২৮ মে ধর্ষণ করে শিক্ষক পরিমল। ওই সময় ওই ছাত্রীর নগ্ন ছবি মোবাইলে ভিডিও করা হয়। পরে ওই ভিডিও বাজারে ছাড়ার কথা বলে ওই বছরের ১৭ জুনও ধর্ষণ করে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc