Sunday 27th of September 2020 03:57:46 PM
Tuesday 6th of May 2014 01:24:57 PM

ছাত্রীকে ইভটিজিংসহ বিভিন্ন অপরাধে ৩যুবকের কারাদন্ড

অপরাধ জগত, আইন-আদালত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাত্রীকে ইভটিজিংসহ বিভিন্ন অপরাধে ৩যুবকের কারাদন্ড

আমারসিলেট24ডটকম,০৬মে,মোজাম্মেল আলম ভূঁইয়াঃ সুনামগঞ্জে এক স্কুলছাত্রীকে ইভটিজিং ও নদীর পাড় কাটার অপরাধে তিন যুবককে কারাদন্ড দিয়ে গতকাল সোমবার রাত ৮টায় জেলহাজতে প্রেরণ করেছে ভ্রাম্যমান আদালত। দন্ডপ্রাপ্তরা হলেন-সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের ব্রাম্মণগাঁও গ্রামের আজহার মিয়ার ছেলে আজিজুর রহমান(২০),একই গ্রামের আবু তালেবের ছেলে পারভেজ মিয়া(১৮) ও বিশ্বম্ভরপুর উপজেলার জিন্নারপুর গ্রামের মঙ্গল মিয়ার ছেলে শাহ নেওয়াজ (২৫)। পুলিশ ও স্থানীয়রা জানায়,প্রতিদিনের মতো গতকাল সোমবার বিকেল সাড়ে ৫টায় ব্রাম্মণগাঁও গ্রামের রাস্তায় এক স্কুলছাত্রীকে আজিজুর রহমান ও পারভেজ মিয়া উত্যক্ত করলে এলাকার লোকজন তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে।

অন্যদিকে সুনামগঞ্জ সদরের চলতি নদীর পাড় কাটার সময় অভিযান চালিয়ে শাহ নেওয়াজকে পুলিশ আটক করে। পরে রাত ৭টায় সুনামগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার ভ্রাম্যমান আদালতের মাধ্যমে স্কুল ছাত্রীকে উত্যক্তের অপরাধে ওই দুই যুবক আজিজুল ও পারভেজকে দুই মাসে ও নদীর কাটার অপরাধে শাহ নেওয়াজকে ১৫দিনের কারাদন্ড দিয়ে জেলহাজতে প্রেরণ করেন।

 

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc