Saturday 26th of September 2020 12:44:49 PM
Monday 26th of October 2015 10:32:18 PM

ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার সম্মেলন প্রস্তুতি সভা

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার সম্মেলন প্রস্তুতি সভা

“৩১ অক্টোবরের সম্মেলন প্রস্তুতি সভায় বক্তারা:কর্মমুখী নৈতিক শিক্ষা চালু করে বেকারত্ব রোধ ও ছাত্র সমাজকে সুপথে ফেরাতে হবে”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬অক্টোবর,মুহাম্মদ ফয়সাল শরীফ: ধর্মীয় মূল্যবোধ ও নৈতিকতার আলোকে কর্মমুখী শিক্ষা প্রণয়ন ও উত্তর চট্টগ্রামের প্রতিটি উপজেলায় একটি করে কলেজ, স্কুল ও মাদ্রাসাকে সরকারি করা, শিক্ষার নামে বাণিজ্য বন্ধ করা, শিক্ষা প্রতিষ্ঠানের ওপর ভ্যাট প্রত্যাহারের দাবিতে আগামী ৩১ অক্টোবর শনিবার নগরীর মুসলিম ইনিষ্টিটিউট হলে দুপুর ১টায় বিশাল কর্মী সম্মেলন অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার আয়োজনে অনুষ্ঠেয় কর্মী সম্মেলন সফল করার লক্ষ্যে এক প্রস্তুতি সভা ২৫ অক্টোবর রবিবার ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি মুহাম্মদ আমান উল্লাহ আমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু মুছার সঞ্চালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম উত্তর জেলার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ এনামুল হক ছিদ্দিকী।

তিনি বলেন, শিক্ষার নামে অবাধ বাণিজ্য শুরু হয়েছে। শিক্ষার্থীদের সহজে সুলভে শিক্ষা গ্রহণের অধিকার আজ উপেক্ষিত। শিক্ষা কোনো পণ্য সামগ্রী না হলেও সরকার শিক্ষা প্রতিষ্ঠানের ওপর অযৌক্তিকভাবে ভ্যাট আরোপ করে উচ্চ শিক্ষার পথ রুদ্ধ করছে শিক্ষার্থীদের জন্য।

তিনি আরো বলেন, ছাত্র রাজনীতির নামে আজ চলছে সন্ত্রাস-হানাহানি-টেন্ডারবাজি-চাঁদাবাজি, ক্যাম্পাস দখল ও ছাত্র নামধারী মাস্তানদের দাপট। একশ্রেণীর ছাত্র নামধারী বিপথগামী ছাত্র-যুবক সম্মানিত শিক্ষকের গায়ের ওপর হাত তুলতেও কুণ্ঠিত হচ্ছে না। এই অশুভ ছাত্র রাজনীতির বিরুদ্ধে ছাত্র সমাজকে সোচ্চার হয়ে আদর্শিক ছাত্রবান্ধব জ্ঞানমুখী ছাত্র রাজনীতির পথে ফিরে আসতে হবে। ধর্মীয় মূল্যবোধ ও নৈতিকতার আলোকে কর্মমুখী শিক্ষা ব্যবস্থা চালু করে বেকারত্ব রোধে সরকারকে পদক্ষেপ গ্রহণের দাবি জানান তিনি।

প্রস্তুতি সভায় আগামী ৩১ অক্টোবরের বিশাল কর্মী সম্মেলনে ছাত্রসেনার নেতাকর্মীসহ সর্বস্তরের ছাত্র সমাজকে অংশগ্রহণের আহবান জানানো হয়।

এতে আরো উপস্থিত ছিলেন দুবাই প্রবাসী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মুহাম্মদ কামরুল হাসান শামিম, আনজুমানে খোদ্দামুল মুসলেমিন ওমান কেন্দ্রীয় পরিষদের প্রেসিডিয়াম সদস্য মাওলানা মুহাম্মদ হাসান আলী এবং সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ এমরান হোসেন। ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন, হোসাইন মুহাম্মদ এরশাদ, মুহাম্মদ শহীদুল আলম, মুহাম্মদ সরওয়ার উদ্দিন চৌধুরী, মুহাম্মদ আবদুর রহমান, মুহাম্মদ ইলিয়াছ রেজা, মুহাম্মদ মফিজুর রহমান, মুহাম্মদ আজাদ রানা, মুহাম্মদ আবুল ফয়েজ তুহিন, মুহাম্মদ মিজানুর রহমান, মুহাম্মদ জয়নাল আবেদীন, মুহাম্মদ মামুন, মুহাম্মদ এনামুল হক, মুহাম্মদ ক ম ফ ইকবাল হোসেন, মুহাম্মদ সানাউল্লাহ, মুহাম্মদ ওসমান গনি বাবলু, মুহাম্মদ বদিউল আলম, মুহাম্মদ আলমগীর, মুহাম্মদ আবু রায়হান, মুহাম্মদ আলী আকবর,
মুহাম্মদ জিয়া উদ্দিন লাভলু, মুহাম্মদ মনির আহমদ, মুহাম্মদ আবদুল্লাহ আল রোমান, মুহাম্মদ মামুন উদ্দিন, হাফেজ মুহাম্মদ শাহাদাত হোসেন, মুহাম্মদ মিনহাজুল আবেদীন প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc