Tuesday 15th of October 2019 05:03:20 PM
Thursday 17th of September 2015 01:45:01 PM

ছাত্রলীগ কর্মীদের বিরুদ্ধে অভিযোগঃশ্রেণীকক্ষে সাপ দেখিয়ে ভয় প্রদর্শন

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাত্রলীগ কর্মীদের বিরুদ্ধে অভিযোগঃশ্রেণীকক্ষে সাপ দেখিয়ে ভয় প্রদর্শন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭সেপ্টেম্বর,এস এম সেলিম ভাণ্ডারীঃ  শ্রেণীকক্ষে শিক্ষিকাকে সাপ দেখিয়ে ভয় প্রদর্শন করার প্রতিবাদ করায় ছাত্রলীগ কর্মীরা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে বেদম মারপিট করেছে। অপরাধীদের গ্রেফতারের দাবীতে থানায় অভিযোগ, ক্লাস বর্জন ও মানববন্ধন করেছেন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা ও ছাত্রছাত্রীবৃন্দ। গতকাল ঈশ্বরদীর নর্থবেঙ্গল পেপার মিলস হাইস্কুলে এসব কর্মসুচি পালিত হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল হক জানান, গত মঙ্গলবার সকালে বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্র তাফসির আহমেদ একটি প্লাস্টিকের সাপ দিয়ে শিক্ষিকা খাদেজা পারভিনকে ভয় দেখায়। শিক্ষিকা বিষয়টি শিক্ষকদের জানান। তখন সহকারী প্রধান শিক্ষক নিত্যনন্দন সুত্রধর ক্লাশে গিয়ে ছাত্র তাফসিরকে শাসিয়ে সাপটি কেড়ে নিয়ে আসেন। ঘটনার পর সে তার ভাই ঈশ্বরদীর আলোচিত মামলার ভিক্টিম সৌরভ হোসেন টুনটুনি ওরফে হাতকাটা টুনটুনিকে জানায়। এরপর টুনটুনি তার বন্ধু মুন্নাকে সঙ্গে করে বিদ্যালয়ে এসে ক্লাশ চলাকালে ক্লাশে প্রবেশ করে সহকারী প্রধান শিক্ষকের পেটে চাকু মারার চেষ্টা করে। কিন্তু টুনটুনি একটি হাত থাকায় সে ব্যর্থ হয়। এরপর তারা শিক্ষককে বেদম মারপিট করে। বিষয়টি থানায় লিখিতভাবে জানানো হয়েছে। টুনটুনি ও মুন্নার গ্রেফতার দাবীতে গতকাল সকালে বিদ্যালয়ে ক্লাস বর্জন ও মানববন্ধন কর্মসুচি পালন করা হয় বলে জানান প্রধান শিক্ষক। এরপর সকল শিক্ষক এগিয়ে আসলে তারা প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়।

ছাত্রলীগ পাকশী শাখার সাধারণ সম্পাদক মিরাজ হাসান জানান, টুনটুনি ও মুন্না ছাত্রলীগের সক্রিয় কর্মী। এর আগে একই কমিটির সভাপতি সদরুল হক পিন্টুর সঙ্গে গ্রুপিংয়ের কারণে পিন্টু গ্রুপ টুনটুনির বামহাত কেটে ফেলে। এই মামলায় প্রধান আসামী হিসেবে বর্তমানে সভাপতি পিন্টু জেল হাজতে রয়েছে। তবে টুনটুনি এই ধরনের কাজের তীব্র নিন্দা জানান। একই সাথে টুনটুনির বিষয়ে কোন দায়ভার ছাত্রলীগ নেবে না বলে জানান মিরাজ।

মানববন্ধনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল হক, পাকশী পেপার মিলস স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ব্যবস্থাপক এ কে এম মহিউদ্দিন, বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ, মহিলা অভিভাবক প্রতিনিধি আইরিন খান, সিকিউর্রিটি ইনচার্জ দাউদ খানসহ এলাকার গনমান্য ব্যক্তিবর্গ দোষীদের গ্রেফতার দাবী করে বক্তব্য রাখেন।

ঈশ্বরদী থানার ওসি বিমান কুমার দাশ জানান, অভিযোগটি গুরুত্বের সঙ্গে নিয়ে দোষীদের গ্রেফতার চেষ্টা চলছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc