Wednesday 30th of September 2020 05:28:53 AM
Thursday 6th of March 2014 05:09:37 PM

ছাত্রমৈত্রীর রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার কমিটি গঠন

জেলা সংবাদ, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাত্রমৈত্রীর রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার কমিটি গঠন

আমারসিলেট24ডটকম,০৬মার্চঃ সন্ত্রাস সাম্প্রদায়িকতা, সহিংসতা বিরোধী লড়াই যুদ্ধাপরাধীদের সর্বোচ্চ শাস্তি ও জন গনতান্ত্রিক বিজ্ঞান ভিত্তিক শিক্ষা ব্যবস্থা কায়েম কর এই স্লোগানকে সামনে রেখে আজ সকাল ১১ টার সময় বাংলাদেশ ছাত্র মৈত্রী রাজশাহী মহানগর, জেলা ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক কর্মী সভা রাজশাহী পাবলিক লাইব্রেরীতে অনুষ্ঠিত হয় ।

কর্মী সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রমৈত্রী কেন্দ্রীয় সহ-সভাপতি ও রাজশাহী মহানগর সভাপতি মতিউর রহমান মতি । কর্মী সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র মৈত্রীর বিপ্লবী সভাপতি বাপ্পদিত্য বসু, সহ-সাধারণ সম্পাদক মাহ্বুব রানা তরুন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও রাজনৈতিক বিষয়ক সম্পাদক মাসুদ রানা, ঢাকা মহানগর সদস্য আসিকুল হাসান । আরো বক্তব্য রাখেন রাজশাহী জেলা কমিটির সাবেক সভাপতি মনিরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মোহায়মেনুল হক রানা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আহব্বায়ক মামুনুর রশীদ জন, রাজশাহী কলেজের সাবেক সভাপতি ইমাম হোসেন সুমন, সাবেক রাজশাহী পলিটেকনিক শাখার সভাপতি কাজী মোতালেব জুয়েল, বোয়লিয়া থানার সভাপতি মারুফ, রাজপাড়া থানার সভাপতি সজল, শাহমখদুম থানার সভাপতি সম্্রাট প্রমূখ। কর্মী সভা পরচিালনা করেন বাংলাদেশ ছাত্রমৈত্রী রাজশাহী মহনগর সধারণ সম্পাদক আকছারুজ্জামান সুমন ।

কর্মী সভা শেষে বাংলাদেশ ছাত্রমৈত্রী রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ২১ সদস্য বিশিষ্ঠ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় । সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হন মো.মাহবুুব আলম সরকার(সুজন) সহ-সভাপতি মো: ভাস্কর ইসলাম ও মো.বাশার সাধারণ সম্পাদক শফিউল করিম রিফাত, সহ সধারণ সম্পাদক নয়ন চাক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সিদ্দিক উজ্জলকে করে পূর্ণাঙ্গ কমিটি করা হয় ।

একই সাথে বাংলাদেশ ছাত্রমৈত্রী রাজশাহী জেলা কমিটির সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয় । সম্মেলন প্রস্তুত কমিটির আহব্বায়ক নির্বাচি হন মামুনুর রশীদ জন, যুগ্ম আহব্বায়ক এএইচ এম জুয়েল,ও মনিরুল ইসলাম, মোহায়মিনুল হক রানা সানাউল্লাহ ছানাকে নিয়ে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় ।

সভায় বক্তারা বলেন, সন্ত্রাস,সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বাংলাদেশ ছাত্রমৈত্রী আজীবন লড়াইন সংগ্রাম করে  চলেছে । সময়ে সাথে সাথে চলমান রাজনৈতিক সহিংসতার বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহব্বান জানানো হয় । এছাড়াও ছাত্রমৈত্রীকে  শিক্ষার্থীদের নৈতিক দাবী সহ শিক্ষা ও সমাজ উন্নয়নে আত্মনিবেদনের জন্য উদাত্ত্ব আহব্বান জানানো হয় ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc