Sunday 6th of December 2020 03:58:35 AM
Tuesday 1st of April 2014 06:55:31 PM

ছাত্রও যুবলীগের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মিছিল

আইন-আদালত, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাত্রও যুবলীগের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে মিছিল

আমারসিলেট24ডটকম, ০১এপ্রিল,বদরুল ইসলামঃ কানাইঘাট উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের চার নেতাকর্মীর বিরুদ্ধে ব্যালট পেপার ও ব্যালট বাঙ্ ছিনতাইয়ের অভিযোগ এনে দায়েরকৃত মামলাটি ষড়যন্ত্রমূলক দাবী করে তা প্রত্যাহারের দাবীতে গত সোমবার বাদ মাগরিব কানাইঘাট বাজারে মিছিল করেছে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ত্রিমোহনী পয়েন্টে পথসভায় মিলিত হয়।

পৌর যুবলীগের আহ্বায়ক এনামুল হকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য এড. আব্দুল খালিক, আ’লীগ নেতা আজমল হোসেন, জেলা যুবলীগ নেতা আব্দুল হেকিম শামীম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক বিলাল আহমদ, ছাত্রলীগ নেতা মাসুম, কাওছার আহমদ, দেলোওয়ার, যুবলীগ নেতা নুরুল আম্বিয়া প্রমুখ। সভায় বক্তারা বলেন, উপজেলা নির্বাচনে শিবনগর দারুল কোরআন মাদ্রাসা ভোট কেন্দ্র থেকে ব্যালট পেপার ও ব্যালট বাঙ্ ছিনতাই করেছে জামায়াত শিবিরের নেতাকর্মীরা।

অথচ উক্ত ঘটনায় স্থানীয় প্রশাসন সম্পূর্ণ প্রতিহিংসা পরায়ণ হয়ে যুবলীগ নেতা বাশার, ফরহাদ, দুলাল ও জামিলসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে হয়রানী করছে। অবিলম্বে উক্ত মামলা প্রত্যাহার করা না হলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে বলে যুবলীগ-ছাত্রলীগের নেতারা হুশিয়ারী উচ্চারণ করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc