Sunday 27th of September 2020 06:10:51 AM
Wednesday 30th of December 2015 11:59:37 PM

ছাতক পৌরসভায় মেয়র পদে আ’লীগ প্রার্থী আবারো বিজয়ী

বিশেষ খবর, বৃহত্তর সিলেট, স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাতক পৌরসভায় মেয়র পদে আ’লীগ প্রার্থী আবারো বিজয়ী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০ডিসেম্বর,চান মিয়া: ছাতক পৌরসভা নির্বাচনে মেয়র পদে আ’লীগ প্রার্থী আবুল কালাম চৌধুরী ৩য় বারের মতো (নৌকা) বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট সংখ্যা হচ্ছে ১০হাজার ৭শ’ ৬০। নিকটতম প্রতিদ্বন্দ্বি সাবেক পৌর চেয়ারম্যান (স্বতন্ত্র) আব্দুল ওয়াহিদ মজনু (মোবাইল) পেয়েছেন ৪হাজার ৭শ’ ৬২ভোট ও ৩য় স্থানে বিএনপি প্রার্থী শামছুর রহমান শামছু (ধানের শীষ) পেয়েছেন ৩হাজার ৩শ’ ২৭ভোট। মোট কাষ্টিং ভোট হচ্ছে শতকরা ৭২.৪১%।

বুধবার ৩০ডিসেম্বর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১৮টি কেন্দ্রে একটানা ভোট গ্রহন অনুষ্টিত হয়। পৌরসভায় পুরুষ ১৩হাজার ৫শ’ ৫৫ ও মহিলা ১২হাজার ৮শ’ ৪০জনসহ মোট ২৬হাজার ৩শ’ ৯৫জনের মধ্যে ১৯হাজার ১শ’ ১৩জন ভোটাধিকার প্রয়োগ করেছেন। এরমধ্যে বাতিল হয়েছে ২শ’ ৬৪ভোট।

সকাল থেকে ১৮টি কেন্দ্রেই শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্টিত হয়। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। ছাতক উপজেলা নির্বাচন অফিসার সাদেকুল ইসলাম জানান, জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শ্যাম কান্তি সিনহা, র‌্যাব এর টিম লিডার আবু মূসা ও অমলেন্দু বিকাশ চন্দ এর নেতৃত্বে ৭জন ম্যাজিষ্ট্রেট, ১প্লাটুন বিজিবি, ১প্লাটুন র‌্যাব এর মাধ্যমে গঠিত  ট্রাইকিং ফোর্স ও থানা পুলিশ মোবাইল কোর্টসহ আইন-শৃংখলা রক্ষার দায়িত্ব পালন করেন।

সংরক্ষিত ৩টি আসনে ৯জন প্রার্থী ও ৯টি ওয়ার্ডে ৩০জন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc