Thursday 29th of October 2020 02:33:07 PM
Tuesday 7th of July 2015 10:15:34 PM

ছাতক-দোয়ারা জনকল্যাণ পরিষদ ফ্রান্সের উদ্যোগে ইফতার

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাতক-দোয়ারা জনকল্যাণ পরিষদ ফ্রান্সের উদ্যোগে ইফতার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭জুলাই,আবু তাহির,প্যারিসঃ ছাতক-দোয়ারা জনকল্যাণ পরিষদ ফ্রান্স এর উদ্যোগে গত সোমবার প্যারিসের গার্দনর্দে কাফে প্যারিসিয়ান রেষ্টুরেন্টে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ছাতক-দোয়ারা জনকল্যাণ পরিষদ ফ্রান্স সভাপতি মনোয়ার হোসেইন মুজাহিদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সুনামগন্জ জেলা সমিতির উপদেষ্ঠা মোঃ নুরুল আবেদীন,সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম,অর্থ সম্পাদক কানু মিয়া,প্রচার সম্পাদক কাওছার আহমদ সহ কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতারা।বিশেষ মোনাজাত করেন ছাতক-দোয়ারা জনকল্যাণ পরিষদ ফ্রান্স এর ধর্ম সম্পাদক জনাব হাফিজ ছফুল আহমদ ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম সাধু  উপদেষ্টা সুনামগঞ্জ জেলা সমিতি,ফ্রান্স আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা  মোঃ নাজিম উদ্দিন , বঙ্গবন্ধু পরিষদ ফ্রান্সের প্রচার সম্পাদক মোঃ স্বপন মিয়া, মোঃ ইকবাল চৌধুরী, সুনামগঞ্জ জেলা সমিতির সাবেক সভাপতি আঙ্গুর আলম, ফ্রান্স যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মহসিন উদ্দিন খান লিঠন , ফ্রান্স যুবদলের সাধারন সম্পাদক তারেক আহমেদ তাজ, সুনামগঞ্জ জেলা সমিতির সাবেক সাংগটনিক  সম্পাদক জাহেদ আহমদ , বিয়ানীবাজার জনকল্যাণ ট্রাস্টের সাধারন সম্পাদক আলী হুসেন , ওসমানী নগর সমাজ কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা জাহিনুর রাহমান সুমন,  নেছার আহমেদ কাইয়ুম-রাজনগর সমাজ কল্যাণ সমিতি ফ্রান্স, আওয়ামীলীগ নেতা  মোঃ হাসান, মোঃ আজমল হুসেন , মোঃ আলফাজ, আক্তারুজ্জামান সাগর বন্ধু  মহল ফ্রান্স , এনামুল হক বন্ধু  মহল ফ্রান্স , আলী খান বন্ধু  মহল ফ্রান্স , দক্ষিন সুনামগঞ্জের মাহবুব কামাল জানান , আফাজ উদ্দিন দক্ষিন সুনামগঞ্জ।

এসময় বক্তারা বলেন ছাতক-দোয়ারা জনকল্যাণ পরিষদ ফ্রান্স বাংলাদেশে ছাতক দোয়ারা এলাকার গরীব মানুষের সেবায় কাজ করে  যাচ্ছে। মাহে রমজানের গুরুত্বের উপর আলোচনা ও সংগঠনের পক্ষ থেকে ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটিকে ঈদ শুভেচ্ছা জানানো হয় ।ইফতারের আগ মুহূর্তে দেশ, জাতি ও মুসলিম উম্মাহের সুখ-শান্তি সুনাম এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত আলোচনা সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ছাতক-দোয়ারা জনকল্যাণ পরিষদ ফ্রান্স এর সহ সভাপতি নুরুজ্জামান ,  সাংগটনিক সম্পাদক মইনুল ইসলাম, মোঃ সাহেদ আলী প্রধান উপদেষ্টা ছাতক-দোয়ারা জনকল্যাণ পরিষদ ফ্রান্স ।সভায় একইসঙ্গে ঐক্যবদ্ধ পরিষদের  প্রয়োজনীয়তার কথাও উল্লেখ করা করা হয়। এবং আর ও বলা হয় ,  বিচ্ছিন্নভাবে   ছাতক-দোয়ারা   জন্য কল্যানকর কিছু সম্ভব নয়। মুখে নয়, সত্যিকার অর্থেই যদি আমরা মন থেকে  ছাতক-দোয়ারা কে  ভালোবাসি তাহলে ত্যাগ স্বীকার করে সবাইকে ঐক্যের হাত বাড়িয়ে দিতে হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc