Monday 28th of September 2020 03:58:33 AM
Tuesday 11th of August 2015 09:46:31 AM

ছাতকে বিএনপির ৩ নেতাকর্মী জেলহাজতে:মুক্তি দাবী

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাতকে বিএনপির ৩ নেতাকর্মী জেলহাজতে:মুক্তি দাবী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১আগস্টঃ ছাতক উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মেধাবী ছাত্র মোঃ মুজাহিদুর রহমান হিরা, মোঃ ফয়সল আহমদ সুমন ও উত্তর খুরমা ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ অলিউর রহমান অলিকে (পুলিশ এসল্ট) মিথ্যা মামলায় জেলহাজতে প্রেরণের  তীব্র নিন্দা ও নিঃশর্ত শক্তির দাবী  জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান – মিজানুর রহমান চৌধুরী মিজান, ছাতক উপজেলা বিএনপির আহবায়ক – ফারুক আহমদ, যুগ্ন আহবায়ক- নিজাম উদ্দিন সাবেক চেয়ারম্যান, আবু হুরায়রা ছুরত, ছাতক পৌর বিএনপির যুগ্ন আহবায়ক- জয়নাল আবেদিন মহি, উপজেলা যুবদলের আহবায়ক- শহিদুর রহমান সুহেল,  উপজেলা বিএনপির সদস্য এনামুল হক, লুৎফুর রহমান খান, ছাতক উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক – সদরুল আমিন সোহান, সদস্য মাসুক আহমদ, ছাতক উপজেলা ছাত্রদলের আহবায়ক – গোলাম হোসেন শাকিল, যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন, জামাল উদ্দিন সুজন, ইমতিয়াজ আসাদ, রতন নাগ, কবির আহমেদ, মাছুম আহমেদ, আব্দুস সহিদ পাপলু, সেলিম আহমেদ, কামাল হোসেন, ফয়েজ আহমদ, নোমান আহমেদ, আদনান হোসেন আবেদ, জসিম উদ্দিন, মারুফ এলাহী সুহেল প্রমুখ যুগ্ম আহবায়ক আব্দুল শহীদ পাপলু, মোঃ সেলিম আহমদ প্রমুখ।

এক বিবৃতিতে মিজানুর রহমান চৌধুরী মিজান বলেন, দেশের ছাত্র সমাজের মেধা ও মনোবলকে ধ্বংশ করার অপকৌশল হিসেবে ছাতকের ৩ নেতাকর্মীকে জেলে প্রেরণ করা হয়েছে। দেশের ছাত্রসমাজ তথা মুক্তিকামী জনগণ এটা মেনে নেবেনা। তিনি বলেন, দমন পীড়ন করে দেশের ছাত্রসমাজ তথা ভবিষ্যতকে ধ্বংশ করা যাবে না। তিনি অনতিবিলম্বে ছাতক উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মেধাবী ছাত্র মোঃ মুজাহিদুর রহমান হিরা, মোঃ ফয়সল আহমদ সুমন ও উত্তর খুরমা ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ অলিউর রহমান অলিসহ গ্রেফতারকৃত বিএনপি, যুবদল, স্বেচ্চাসেবকদল ও ছাত্রদলের সকল নেতাকর্মীকে নিঃশর্ত মুক্তির দাবী জানান।

মিজান চৌধুরী আরো বলেন, চলমান গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন নস্যাৎ করতে নিরীহ নেতাকর্মীদের গ্রেফতার করে মিথ্যা মামলায় জড়িয়ে কারাগারে আটকে রাখা হচ্ছে। ত্যাগী ছাত্রনেতা ও বিএনপি নেতাকর্মীদের বাসা, অফিস ও গ্রামে গঞ্জে তল্লাশী চালিয়ে জনমনে আতংক ছড়িয়ে অবৈধ সরকারের শেষ রক্ষা হবে না। আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনীকে কোন দলের লাঠিয়াল বাহিনী হিসেবে ব্যাবহৃত না হয়ে জনমতের প্রতি শ্রদ্ধাশীল হয়ে জনতার কাতারে শামিল হওয়ারও আহ্বান জানান তারা। জনগণের সরকার প্রতিষ্ঠিত হলে এইসব অন্যায় আচরনের সাথে জড়িতদেরকে জনতার আদালতে জন্য জবাবদিহী করতে হবে। প্রেস বিজ্ঞপ্তি


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc