Sunday 24th of June 2018 05:38:15 AM
Sunday 11th of March 2018 11:05:40 AM

ছাতকে শিক্ষিকার অনৈতিক কর্মকান্ডে অপসারণ দাবি


শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাতকে শিক্ষিকার অনৈতিক কর্মকান্ডে অপসারণ দাবি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১মার্চ,চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ):ছাতকে রাতগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষিকার অনৈতিক কার্যকলাপের বিরুদ্ধে এলাকাবাসির প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০মার্চ) বিদ্যালয়ের হলরুমে পরিচালনা কমিটির সভাপতি সমরুজ আলীর সভাপতিত্বে ও মখলিছ আলীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ইউপি সদস্য আতাউর রহমান, সাবেক ইউপি সদস্য রইছ আলী, শানুর মিয়া, আনোয়ারুল ইসলাম, মেহের উল্লাহ, কারন্য দাস, রঞ্জিত সরকার, আমির আলী, ফখর উদ্দিন প্রমূখ। সভায় সাহেদা বেগমের অপসারণসহ স্কুলের শৃংখলা ও শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এদিকে ইউপি সদস্য আব্দুস সালাম, সদস্যা আফিয়া বেগম, রইছ উদ্দিন, আসাদুজ্জামান, অলীউল ইসলাম, অনামিকাসহ অন্যান্যরা শিক্ষক দেবানন দেব ও শিক্ষিকা সাহেদা বেগমের অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগে জানা গেছে, সাহেদা বেগম পদোন্নতি পাওয়ায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন চৌধুরিকে অন্যত্র সরিয়ে এখানে নিজেই প্রধান শিক্ষক পদ নেয়ার অপচেষ্ঠা চালাচ্ছেন। বিদ্যালয়ের পাশে তার বসত বাড়ি থাকায় জোরপূর্বক তিনি এ পদ দখলে এলাকাবাসির সাথে অশালিন আচরণসহ অনৈতিক কর্মকান্ড ঘটিয়ে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বিনষ্ট করে যাচ্ছেন।

গত ৫মার্চ উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষা অফিসার আসাদুজ্জামান সরকার বিদ্যালয়ে আসলে পরিচালনা কমিটি, অভিবাবক ও এলাকাবাসির উপস্থিতিতে সাহেদা বেগম বক্তব্য দেয়ার একপর্যায়ে উত্তেজিত হয়ে পায়ের জুতা খুলে তদন্ত কর্মকর্তাসহ লোকজনকে হুমকি দেন। এঘটনায় এলাকায় দু’পক্ষে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে। যেকোন সময় ভয়াবহ সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com