Friday 25th of September 2020 12:34:44 AM
Wednesday 23rd of December 2015 02:11:58 PM

ছাতকে মহান বিজয় দিবসের বিতর্কিত অনুষ্টান বাতিলের দাবি

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাতকে মহান বিজয় দিবসের বিতর্কিত অনুষ্টান বাতিলের দাবি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩ডিসেম্বর: ছাতকের গোবিন্দগঞ্জ রেল গেইটে রাজমিস্ত্রি সমাজকল্যান যুব সংঘের নামে মহান বিজয় দিবসের  বিতর্কিত অনুষ্টান বাতিলের দাবি করেছেন উপজেলা রাজ মিস্ত্রি সমাজ কল্যান যুব সংঘের সদস্যবৃন্দ। অনুষ্টান বাতিল না হলে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে।

মঙ্গলবার উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, নির্বাহী অফিসার আরিফুজ্জামান ও সমাজসেবা অফিসার এমরান খানসহ বিভিন্ন দফতরে দেয়া লিখিত আবেদনে এ দাবি করা হয়। এতে বলা হয়, ছাতক রাজমিস্ত্রি সমাজ কল্যান যুবসংঘের গোবিন্দগঞ্জস্থ প্রধান কার্যালয় বিলুপ্তি ও সংগঠনের টাকা আত্মসাত মামলার প্রধান আসামি জমির আলীর উদ্যোগে আগামী ২৬ডিসেম্বর বিজয় দিবসের প্রস্তুতি চলছে।

এ অনুষ্টানে রাজমিস্ত্রি সমাজকল্যান যুব সংঘের প্রায় শতাধিক সদস্য এ অনুষ্টানে অংশ গ্রহণ না করার ঘোষনা দেয়। গত ২২জুলাই ২০১৫ইং জমির আলীকে সংগঠনের সভাপতি পদ থেকে বরখাস্ত করা হয়। বরখাস্ত হওয়ার পরও সে এককভাবে কথিত বিজয় দিবসের অনুষ্টান আয়োজন করায় সংগঠনে চরম অসন্তোষ ছড়িয়ে পড়ে। তিনি সভাপতি থাকাকালে সংগঠনের ১লাখ ৭০হাজার টাকা আত্মসাত করায় সংগঠনের সভাপতি মঈনুল হক বাদি হয়ে সুনামগঞ্জ আদালতে গত ১৫ডিসেম্বর একটি মামলা দায়ের করেন। বিতর্কিত অনুষ্টান বাতিল না হলে দু’পক্ষে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে বলে জানান এলাকাবাসি।

উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সদস্য ও উপজেলা রাজ মিস্ত্রি সমাজ কল্যান যুবসংঘের সেক্রেটারী সৈয়দ আহমদ অনুষ্টান বাতিলের আবেদন করেন।

অন্যান্যদের মধ্যে স্বাক্ষর করেছেন, রাজ মিস্ত্রি সমাজ কল্যান যুবসংঘের সভাপতি মঈনুল হক, সহ-সভাপতি সেলিম আহমদ, কোষাধ্যক্ষ সমুজ আলী, সাংগঠনিক সম্পাদক সার্জন মিয়া, সদস্য হিজরত আহমদ, জসিম উদ্দিন, রাজা মিয়া, সুজন মিয়া, মুজিবুর রহমান, রহমত আলী, দরবেশ আলী, রতন মিয়া, আবদুস শহীদ, সাদিক মিয়া, সাবুল মিয়া, আবদুল মালিক, লেচু মিয়া, হুসাইন আহমদ, জুয়েল আহমদ, নারুল হোসেন, আবুল মিয়া, কালা মিয়া, রহমত আলী, আবু বকর, মতিউর রহমান প্রমূখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc