Monday 19th of August 2019 09:23:00 AM
Monday 16th of January 2017 02:33:15 PM

ছাতকে ভ্রাম্যমান আদালতের সোয়া ৪লাখ টাকা জরিমানা

অর্থনীতি-ব্যবসা, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাতকে ভ্রাম্যমান আদালতের সোয়া ৪লাখ টাকা জরিমানা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬জানুয়ারী,চান মিয়া, ছাতকঃ   ছাতকে ভেজাল বিরুধী অভিযানে বিভিন্ন হোটেল-রেষ্টুরেন্ট থেকে ৪লাখ ৩০হাজার টাকা জরিমানা আদায় ও অনাদায়ে একজনকে একসপ্তাহের বিনাশ্রম কারান্ডাদেশ প্রদান করা হয়েছে। রোবার সকাল থেকে উপজেলার গোবিন্দগঞ্জ রেলগেইটে এ অভিযান পরিচালনা করা হয়। ছাতক উপজেলা নির্বাহী অফিসার (চদা) শেখ হাফিজুর রহমানের নেতৃত্বে পরিচালিত অভিযানে সিলেট বিএসটিআইর ফিল্ড অফিসার রকিবুল হাসান রিপন ও র‌্যব-৯ এর এএসপি আফজাল হোসেনের নেতৃত্বে র‌্যাবের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় ডায়না হোটেলে দেড় লাখ, নিজাম উদ্দিনের হোটেলে ১০হাজার, বুরাইয়া হোটেলে ১লাখ, লন্ডন হোটেলে ৫০হাজার, সোনার বাংলা হোটেলে ১লাখ, ফুলকলি মিষ্টি দোকানে ৫০হাজার, বিছমিল্লাহ হোটেলে ১০হাজার ও বনফুল মিষ্টি দোকানে ১০হাজারসহ ৪লাখ ৮০হাজার টাকা জরিমানা করা হয়। কিন্তু ফুলকলির ম্যানেজার ৫০হাজার টাকা জরিমানা পরিশোধ না করায় তাকে এক সপ্তাহের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।

এসময় নিজের কম্পিউটার থেকে পর্নো ছবি বিভিন্ন মোবাইলে সরবরাহের অভিযোগে রেদ্বোয়ান নামের এক কম্পিউটার দোকানের মালিককে ৪মাসের কারাদন্ড প্রদান করা হয়।

দন্ডিত হোটেল-রেষ্টুরেন্টের বিরুদ্ধে বিএসটিআইর অনুমতি ও সীল ছাড়াই মিষ্টি ও দই উৎপাদন, বাসি ও দূর্গন্ধযুক্ত জিলাপী বিক্রি, মিষ্টি তৈরীতে নিম্নমানের তেল, ময়দার বদলে নিম্নমানের আটা, আটা-ময়দায় পোকা-মাকড়, মরিচের বদলে ইটের লাল রং দিয়ে তরকারি রান্না, তরকারিতে পিঁপড়া ও পোকা-মাকড়, অপরিচ্ছন্ন পরিবেশ খাবার তৈরী, রান্না ঘরে ময়লা-আবর্জনা, বাসি ও পুরানো খাবার সরবরাহ, ফ্রিজে ৬মাস আগের মাছ, মাংশ ও মরা মোরগ রাখার অভিযোগে ডায়না, বুরাইয়া, লন্ডন হোটেল, সোনার বাংলাসহ অন্যান্য হোটেলের বিরুদ্ধে এসব জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান জানান, খাদ্যে ভেজাল থাকায় তাদের বিরুদ্ধে এসব জরিমানা আদায় করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc