Monday 28th of September 2020 08:29:30 AM
Tuesday 18th of August 2015 12:34:08 PM

ছাতকে বিএনপি থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী আওয়ামীলীগে

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাতকে বিএনপি থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী আওয়ামীলীগে

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮আগস্ট: সুনামগঞ্জের ছাতক উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদল থেকে উল্লেখযোগ্য নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছে।

গতকাল ১৭ আগষ্ট সোমবার রাতে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সুনামগঞ্জ-৫ ছাতক-দোয়ারার সংসদ সদস্য, শিল্পমন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য মুহিবুর রহমান মানিক’র সিলেটস্থ বাস ভবনে এ যোগদান অনুষ্টান অনুষ্ঠিত হয়।

ছাতক উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ সায়েস্তা মিয়া নেতৃত্বে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদল থেকে অসংখ্য নেতাকর্মী মুহিবুর রহমান মানিকের হাতে ফুল দিয়ে যোগদান করেন।

যোগদানকালে প্রধান অতিথির বক্তব্য মুহিবুর রহমান মানিক বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশে এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে জনকল্যাণে কাজ করে। বাংলাদেশ এখন উন্নয়নের ক্ষেত্রে বিশ্বের কাছে রোল মডেলে পরিণত হয়েছে।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ শুধু দেশের নয় এশিয়ার বৃহত্তম রজিনৈতিক দল। মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দলটির আদর্শ এবং লক্ষ্য বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

যোগদানকারীদেরকে কৃতজ্ঞতা জানিয়ে ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকল বলেন, বিএনপির নৈরাজ্যে ও নাশকতাকারী একটি জঙ্গী সংগঠন, তাই এদেরকে ঘৃণা করেন বিধায় আওয়মীলীগের পতাকা তলে সামিল হয়েছেন তারা। জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে তারা আওয়ামীলীগে যোগদান করেছেন।

চেয়ারম্যান বকুল আরো বলেন, ২০ দল এখন জনগণের রাজনীতি থেকে বিচ্ছিন্ন, তারা এখন পেট্রল বোমার রাজনীতি করছে, মানুষ হত্যা করছে, জনগণ তাদের রাজনীতি চায় না। আওয়ামীলীগ মানেই উন্নয়ন, গত ৭ বছরে বাংলাদেশের মানুষ উন্নয়নের পক্ষে ছিল, সন্ত্রাসের পক্ষে নয়। যারা পের্ট্রল বোমা মারে তাদেরকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।

ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা অলিউর রহমান চৌধুররী বকুলের সভাপতিত্বে দোলার বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শায়েস্তা মিযার পরিচালনায় যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ছাতক উপজেলা আওয়ামীলীগ নেতা গিয়াস মিয়া, এড. আলাউদ্দিন, যুবলীগ নেতা আবুল হাসনাত, জাহাঙ্গীর হোসেন, ফয়েজ আহমদ, রশিদ আহমদ, শ্রমিকলীগ নেতা মানিকুর রহমান মানিক, ছাত্রলীগ নেতা শাহ মওদুদ আহমদ, এস.এম শাকি।

যোগদানকারী অন্যান্য নেতারা হলেন- ছাতক উপজেলা বিএনপি নেতা ইমরান আহমদ, যুবদল নেতা শাহ মোঃ আলী আমজদ, আজিজুর রহমান, আনোয়ার হোসেন ময়না, স্বেচ্ছাসেবকদল নেতা রাহেল আহমদ, আনোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম, ছাত্রদল নেতা এস.এম.সেফুল, শাকিল আহমদ, কামাল আহমদ, রাসেল আহমদ দিপু প্রমুখ।

অনুষ্ঠানে যোগদানকাররীরা আওয়ামীলীগে সদ্য যোগদানকৃত ইমরান আহমদ, শাহ মোঃ আলী আমজদ, আনোয়ার হোসেন ময়না ও রাহেল আহমদ জানান, দীর্ঘ দিন ধরে বিএনপির রাজনীতি করে কোন মূল্যায়ন হয়নি।

 তাই বঙ্গবন্ধুর আদর্শের দল আওয়ামীলীগের নীতি ও আদর্শের ওপর অনুপ্রানিত হয়ে এবং দেশ ব্যাপী উন্নয়ন কর্মযজ্ঞ দেখে আমরা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদল থেকে নেতাকর্মী আওয়ামীলীগ নেতা মোঃ শায়েস্তা মিয়ার নেতৃত্বে আওয়ামীলীগে আনুষ্ঠানিক ভাবে যোগদান করি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc