Saturday 31st of October 2020 04:51:19 PM
Thursday 14th of May 2015 10:00:22 PM

ছাতকে প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতিঃ১০লক্ষ টাকার মালামাল লুট আহত ৩: আটক ৩

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাতকে প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতিঃ১০লক্ষ টাকার মালামাল লুট আহত ৩: আটক ৩

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪মে,চান মিয়া: ছাতকে প্রবাসীর বাড়িতে এক দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদের অস্ত্রের প্রহারে গৃহকর্তাসহ ৩জন আহত হয়েছে। গুরুতর আহত মৃত আছদ্দর আলীর পুত্র ও গৃহকর্তা সৌদি প্রবাসী লায়েক আহমদ (৩৫)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। লায়েক আহমদের স্ত্রী রুনা বেগম (২২) ও ছোট বোন খালেদা বেগম (২০) কে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাটি বুধবার গভীর রাতে ছাতক-সদর ইউনিয়নের কাজীহাটা (নোয়াগাঁও) গ্রামে ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গভীর রাতে ৮/১০জনের সংঘবদ্ধ ডাকাতদল প্রবাসীর বসত ঘরের সামনের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে পরিবারের সদস্যদের অস্ত্রের মূখে জিম্মি করে। ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার না পেয়ে ব্যাপক মারধোর করে গুরুতর গৃহকর্তা লায়েক আহমদকে। তাদের বাঁধা দিতে এগিয়ে আসলে নব-বধূ রুনা বেগম ও ছোট বোন খালেদাকে মারধোর করে আহত করে। পরে প্রায় ঘন্টাব্যাপী ডাকাতি তান্ডব চালিয়ে নগদ টাকা, ১২ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, বিভিন্ন কোম্পানীর ৪টি মোবাইলসহ প্রায় ১০লক্ষ টাকার মালামাল নিয়ে যায়। খবর পেয়ে গ্রামবাসীরা এগিয়ে আসলে ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ঘটনা বৃহস্পতিবার সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিদর্শন শেষে কাজীহাটা (নোয়াগাঁও) গ্রামে অভিযান চালিয়ে মৃত আক্রম আলীর পুত্র সাদক আলী (৩৫), নুরুল হকের পুত্র হুসেন মিয়া (৩২) ও মৃত রইছ আলীর পুত্র তৈয়বুর রহমান ওরফে গেদা (২৫) কে আটক করে। আটককৃতরা এ ডাকাতির সাথে জড়িত বলে থানা পুলিশ সূত্রে জানা গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc