Sunday 21st of January 2018 10:45:00 AM
Wednesday 10th of January 2018 04:10:46 PM

ছাতকে প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের পাঠশালায়


বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ছাতকে প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের পাঠশালায়

দোয়া মাহফিলের মাধ্যমে ব্যতিক্রমি আনন্দ উৎসব পালন

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১০জানুয়ারী,চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ):ছাতকে প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের পাঠশালায় এক আনন্দ উৎসব ও দোয়া মাহফিল অনুুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ৯ডিসেম্বর নিজ বসত বাড়ি ইসলামপুর ইউনিয়নের গনেশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিজ পাঠশালার মাঠে এ আনন্দ উৎসবের আয়োজন করা হয়। সাবেক রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মুহাম্মদ নজিবুর রহমান মানিক সিনিয়র সচিব ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূখ্য সচিব নিয়োগ পাওয়ায় ইসলামপুর ইউনিয়ন যুব ও সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে এ আনন্দ উৎসব ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ছাতক উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল। সংগঠনের সভাপতি মাওলানা আকিক হোসাইনের সভাপতিত্বে ও শিক সাব্বির আহমদের পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক পৌরসভা মেয়র আবুল কালাম চৌধুরী, মাধ্যমিক শিা অফিসার পুলিন চন্দ্র রায়, সমবায় অফিসার বিজিত রঞ্জন কর, ছাতক বহুমূখি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক মঈনুল হোসেন চৌধুরী, চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক রশিদ আহমদ, জেলা পরিষদ সদস্য আজমল হোসেন সজল, ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক আব্দুল গনি, গনেশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক তাজুল ইসলাম।

এছাড়া অনুষ্টানে বিশিষ্ট ব্যবসায়ি হাজি ইছাক আলী, হাজি আফাজ উদ্দিন, ফারুক আহমদ, সাবেক ইউপি চেয়ারম্যান আফজাল আবেদিন আবুল, এডভোকেট বদর উদ্দিন, আশিদ আলী, হাজি দুদু মিয়া, হাজি নিজাম উদ্দিন, মাওলানা জহির উদ্দিন, মূখ্য সচিবের ভাই শামসুর রহমান সাদিক, মাওলানা আবুল খয়ের, মুহিবুর রহমান, আবুল কালামসহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, ক্বারী আব্দুল বাক্বী। জাতিয় সংঙ্গীত পরিবেশন করে গনেশপুর ও জামুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিার্থীরা। অনুষ্টানের শেষে প্রধানমন্ত্রী ও নব নির্বাচিত মূখ্য সচিবের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন, গনেশপুর মাদরাসার অধ্য মাওলানা শায়খ আব্দুল হান্নান।

পরে উপস্থিত লোকজনের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়। দোয়া মাহফিলের মাধ্যমে আয়োজিত এ ব্যতিক্রমি আনন্দ উৎসবে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়, হাইস্কুল, মাদরাসার শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, ইসলামপুর যুব ও সমাজকল্যাণ সংস্থাসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ব্যক্তিবর্গ ও সমাজের সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন। সভায় প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে নজিবুর রহমান মানিককে মূখ্য সচিব নিয়োগ করায় তাকে অভিনন্দন জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com